• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সাকিবের সঙ্গে প্রথম দেখায় ভালোবাসা ছিল না শিশিরের!


ক্রীড়া প্রতিবেদক মার্চ ২৪, ২০১৯, ০৮:৩০ পিএম
সাকিবের সঙ্গে প্রথম দেখায় ভালোবাসা ছিল না শিশিরের!

ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশের ক্রিকেট ইতিহাসেরই তিনি সর্বকালের সেরা ক্রিকেটার কিনা এই নিয়ে আলোচনা হতে পারে। তাঁর নামে মানুষ বাংলাদেশকে চেনে। প্রয়াত কিংবদন্তি গায়ক আইয়ুব বাচ্চু এক টেলিভিশন সাক্ষাৎকারে বলেছিলেন, ‘বাংলাদেশে খুব বেশি মানুষ নেই যাদের নামে অন্য দেশের মানুষজন এদেশকে চিনবে। হাতে গোনা কয়েকজন রয়েছে। এদের মধ্যে সাকিব আল হাসান একজন।’

ঠিকই তো সাকিব বাংলাদেশের ক্রিকেটের ফেরিওয়ালা। তামাম দুনিয়া ঘুরে ঘুরে ক্রিকেটকে ফেরি করে বেড়ান। সব ফ্রাঞ্চাইজি লিগেই তাঁর খেলার অভিজ্ঞতা রয়েছে। যা আর কারো নেই। সেই সাকিব আল হাসান বত্রিশ শেষে রোববার তেত্রিশে পা দিলেন। ভেসে গেলেন এক রাশ জন্মদিনের শুভেচ্ছায়। তবে বিশেষ মানুষের শুভেচ্ছা কিন্তু অন্য সবের মতো নয়।

এই দিনটা আরো আনন্দঘন করে দিয়েছেন উম্মে আহমেদ শিশির। দুপুরে ফেসবুকে এক স্ট্যাটাসে শিশির তার জীবনসঙ্গীর প্রশংসায় মেতে উঠেন। তিনি লিখেছেন, ‘তুমি আমার আগামীকাল, তুমি আমার আজ। যখন আমাদের প্রথম দেখা হয় সেটি প্রথম দেখায় ভালোবাসা ছিল না, এটি ছিল অনন্তকালের ভালোবাসা! যা কিছুই হোক না কেন- এটি ছিল একে অপরের পাশে থাকার প্রতিশ্রুতি। একসঙ্গে বেঁচে জন্য আমার জীবনে তুমি সব সময়ই পাথরের স্তম্ভের মতো পাশে আছো আমার। তুমি জন্মেছো শক্তিশালী হয়ে। সোনালি হৃদয়ের মানুষ- তোমাকে শুভ জন্মদিন। আমি তোমাকে ভালোবাসি।’

আক্ষরিক অর্থেই স্ত্রী’র এমন ভালোবাসায় আরো এগিয়ে যাওয়ার প্রেরণা পেয়েছেন সাকিব। সাকিবের জীবনে প্রেম ধরা দিয়েছিল ফেসবুকে। শিশিরের সঙ্গে প্রথম পরিচয় অন্তর্জালে। যুক্তরাষ্ট্রের উইসকনসিনে পরিবারের সঙ্গে থাকতেন শিশির। তাদের প্রথম দেখা যুক্তরাজ্যে।

সাকিব-শিশিরের বিয়ে সেই ২০১২ সালে। ১২-১২-১২, এমনই বিশেষ তারিখে ঘর বাঁধেন দু'জন। রুপসী বাংলা হোটেলে ২০ লাখ টাকা কাবিনে বিয়ে হয় তাদের। ২০১৫ সালের ৮ নভেম্বর এই তারকা দম্পতির ঘর আলো করে আসে আলাইনা হাসান অব্রি। অবসর সময় তাদের কাটে একমাত্র কন্যাকে নিয়ে।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!