• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সাত বছরের শিশুকে ধর্ষণ করল শিক্ষক!


সিরাজগঞ্জ প্রতিনিধি মার্চ ২৫, ২০১৯, ০৫:২২ পিএম
সাত বছরের শিশুকে ধর্ষণ করল শিক্ষক!

সিরাজগঞ্জ: তাড়াশ উপজেলায় প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করেছে ইসলাম শিক্ষা বিষয়ের শিক্ষক মাহফুজ হোসেন (২০)। এ ঘটনায় শিক্ষক মাহফুজ হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পটল বাজার এলাকায় অভিযান চালিয়ে রোববার (২৩ মার্চ) রাতে শিক্ষক মাহফুজ হোসেনকে গ্রেপ্তার করা হয়। মাহফুজ হোসেন তাড়াশ উপজেলার তালম ইউনিয়নের তালম খাসপাড়া গ্রামের মুফতি এমদাদুল হকের ছেলে।

সোমবার (২৫ মার্চ) বিকেল ৪টার দিকে সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাব-১২-এর প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলন করে শিক্ষক মাহফুজ হোসেনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব।

র‌্যাব-১২-উপ-অধিনায়ক মেজর সাফায়াত আহম্মেদ সুমন বলেন, গত বছরের ২৮ আগস্ট বিকেলে আরবি বিষয়ে প্রাইভেট পড়তে আসা একই গ্রামের প্রথম শ্রেণির এক ছাত্রীকে (৭) একা পেয়ে নিজ ঘরে ধর্ষণ করে শিক্ষক মাহফুজ।

এ ঘটনায় ওইদিন রাতেই ধর্ষণের শিকার ছাত্রীর বাবা বাদী হয়ে তাড়াশ থানায় মামলা করেন। একই সঙ্গে বিষয়টি র‌্যাবকে জানানো হয়। রোববার (২৩ মার্চ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে টাঙ্গাইলের কালিহাতীর পটল বাজার এলাকা থেকে শিক্ষক মাহফুজ হোসেনকে গ্রেপ্তার করা হয়। তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান র‌্যাব-১২-উপ-অধিনায়ক মেজর সাফায়াত আহম্মেদ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!