• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সাফার মেকআপ গার্ল


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ১৬, ২০২০, ০২:৪৭ পিএম
সাফার মেকআপ গার্ল

ঢাকা : সারা দিন অতিরিক্ত রূপসজ্জা ও সামাজিক যোগাযোগামাধ্যম নিয়ে ব্যস্ত থাকেন সাফা কবির। যে কারণে তার প্রেমিক তৌসিফ মাহবুব খুব বিরক্ত। এ নিয়ে তাদের দুজনের মধ্যে দ্বন্দ্ব লেগেই থাকে। এমনই গল্পে পরিচালক ওসমান মিরাজ নির্মাণ করেছেন নাটক ‘মেকআপ গার্ল’।

এতে প্রেমিক-প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাফা কবির। প্রকাশের পর নাটকটি বেশ সাড়া পাচ্ছে। পাঁচ দিনে এটি ইউটিউবে সাড়ে ১২ লাখ ভিউ পার করেছে। বাংলাদেশ থেকে ইউটিউবের ট্রেন্ডিংয়ে রয়েছে।

এ প্রসঙ্গে ওসমান মিরাজ বলেন, আমরা ভার্চুয়ালি এতটাই আসক্ত হয়ে যাচ্ছি যে, ব্যক্তিগত জীবনে একেবারেই সময় দিতে পারছি না। ফলে আমাদের সবকিছুতেই কৃত্রিমতা চলে আসছে।

বিনোদনের মাধ্যমে মানুষকে এর ক্ষতিকর দিকটাই ‘মেকআপ গার্ল’ নাটকে তুলে ধরার চেষ্টা করেছি। তিনি আরো বলেন, দর্শকরা নাটকটি বেশ ভালোভাবেই গ্রহণ করেছেন। প্রকাশের পর ভালো সাড়া পাচ্ছি। ইউটিউব ট্রেন্ডিংয়ে এটি এখনো প্রথম দিকে আছে।

এখন থেকে গার্ল সিরিজ প্রকাশ করবেন বলেও জানান এই নির্মাতা। যার প্রথম পর্ব ছিল ‘মেকআপ গার্ল’; আর চলতি মাসেই আসছে দ্বিতীয় পর্ব ‘ফাও গার্ল’। এতেও দেখা যাবে সাফা-তৌসিফকে। মাসুদুল হাসানের গল্পে ‘মেকআপ গার্ল’ রচনা করেছেন দয়াল সাহা।

সাফা-তৌসিফ ছাড়া এতে আরো অভিনয় করেছেন অনিক, রকি খান, অনন্যা, সুরাইয়া প্রাণন ও নাহিদ শাহ। এসএস মাল্টিমিডিয়া হাউজের প্রযোজনায় নাটকটি প্রকাশ পেয়েছে এসএস এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!