• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সাব-রেজিস্ট্রি অফিসের ২ কর্মচারী ঘুষের টাকাসহ হাতেনাতে আটক


নওগাঁ প্রতিনিধি অক্টোবর ১৭, ২০১৯, ১১:৪৩ এএম
সাব-রেজিস্ট্রি অফিসের ২ কর্মচারী ঘুষের টাকাসহ হাতেনাতে আটক

নওগাঁ: দুর্নীতি দমন কমিশন (দুদক) এর ঝটিকা অভিযানে নওগাঁর ধামইরহাটে সাব-রেজিষ্ট্রি অফিসে ঘুষের টাকাসহ অফিসের অফিস সহকারী ও নৈশপ্রহরীকে আটক করা হয়েছে।

নানা অভিযোগের প্রেক্ষিতে বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় রাজশাহী জেলার উপ-পরিচালক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সহকারী পরিচালক আল-আমিনসহ দুদক টিম ধামইরহাট সাব-রেজিষ্ট্রি অফিসে অভিযান চালায়।

জানা যায়, বিভিন্ন সময় ধামইরহাট উপজেলার সাব-রেজিষ্ট্রি অফিসের অনিয়ম দূর্নীতিসহ বিভিন্ন অভিযোগ করে এলাকাবাসী দুর্নীতি দমন কমিশনের হটলাইন ১০৬ এ ফোন করে। 

এদিকে, ঘুষ ও অনিয়মের ২৮ হাজার ৮৮৫ টাকা গননাকালে দুদকের উপ-পরিচালক সাব-রেজিষ্ট্রি অফিসের অফিস সহকারী চকযদু গ্রামের আব্দুর রহিমের ছেলে রেজাউল ইসলাম (৫০) ও নৈশপ্রহরী চকপ্রসাদ গ্রামের নিয়াজ উদ্দিনের ছেলে এনামুল হককে (৪০) আটক করা হয়।

বিষয়টি নিয়ে দুদকের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম জানান, ধামইরহাট সাব-রেজিষ্ট্রি অফিসে ২১টি দলিল সম্পাদন হয় এবং তার সরকারী ফি হিসাব অনুযায়ী ৯ হাজার ৪৮৫ টাকা কিন্তু সেখানে সরকারী ফি বাদে অতিরিক্ত ২৮ হাজার ৮৮৫ টাকা পাওয়া যায়। যা অফিস সহকারী ও নৈশপ্রহরী অনিয়ম করে এসব টাকা গ্রহণ করেছেন বলে স্বীকার করেন। সাব-রেজিস্ট্রারকেও আমরা নজরদারিতে রেখেছি। তদন্তে জড়িত পাওয়া গেলে তাকেও আইনের আওতায় আনা হবে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!