• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সাবেক মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড নাতাশা করোনায় আক্রান্ত


বিনোদন ডেস্ক আগস্ট ১২, ২০২০, ০৩:২৯ পিএম
সাবেক মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড নাতাশা করোনায় আক্রান্ত

ঢাকা : এবার করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন সাবেক মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ও অভিনেত্রী নাতাশা সুরি। জানা যায, বেশ কয়েকদিন আগে জরুরি কাজে পুনে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ফিরে অসুস্থ হয়ে পড়েন। এরপর করোনা টেস্ট করালে রেজাল্ট পজেটিভ আসে।

আর এ কারণে আসন্ন চলচ্চিত্র ‘ডেঞ্জারাস’-এর প্রচারণায় তিনি অংশ নিতে পারবেন না। শুক্রবার ১৪ আগস্ট এমএক্স প্লেয়ারে ছবিটির স্ট্রিমিং শুরু হবে। এতে আরো অভিনয় করেছেন তারকা দম্পতি করণ সিং গ্রোভার ও বিপাশা বসু।

নাতাশা এ বিষয়ে বলেন, ছয় দিন আগে জরুরি কাজে আমাকে পুনে যেতে হয়েছিল। সেখান থেকে ফিরে আমি অসুস্থ অনুভব করি। জ্বর, গলাব্যথা ও দুর্বলতা দেখা দেয়। তিন দিন আগে পরীক্ষা করাই, ফল পজিটিভ আসে।

এখন আমি হোম কোয়ারেন্টিনে রয়েছি। জ্বর রয়েছে ও শরীর দুর্বল। আমি চিকিৎসা নিচ্ছি এবং রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর চেষ্টা করছি। আমি নানি ও বোনের সঙ্গে রয়েছি। তাদেরও করোনা পরীক্ষা করাতে হবে।

নাতাশা আরো জানান, ছবির প্রচারণা শুরু হবে বৃহস্পতিবার থেকে এবং তিনি অংশ নিতে না পারায় দুঃখিত। এই প্রকল্পের জন্য তিনি বেশ উত্তেজিত। বেশ ভালো ভালো অভিনেতা ও দারুণ টিমের সঙ্গে কাজ করেছেন।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!