• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সাব্বিরকে নিয়ে চিন্তার কিছু নেই, রিপোর্ট ভালো


ক্রীড়া প্রতিবেদক অক্টোবর ২৬, ২০১৬, ০৪:৩৬ পিএম
সাব্বিরকে নিয়ে চিন্তার কিছু নেই, রিপোর্ট ভালো

চট্টগ্রামে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে জয় না আসলেও দারুণ এক ফিফটি তুলে নিয়ে আলোচনার কেন্দ্রে চলে এসেছেন সাব্বির রহমান। সেই সঙ্গে আলোচনা চলছে শারীরিক অসুস্থতার কারণে দ্বিতীয় টেস্টে তার মাঠে নামা না-নামা নিয়েও। পেটে গ্যাস্ট্রিকের সমস্যাটা তিনি প্রথম টেস্টের সময় থেকেই বয়ে বেড়াচ্ছেন। তবে বুধবার আশা জাগানিয়া খবরই মিলেছে। ঢাকা টেস্টের জন্য টাইগারদের প্রথম দিনের অনুশীলনে না থাকলেও দ্বিতীয় টেস্টে তার মাঠে নামা নিয়ে শঙ্কিত হওয়ার মত পরিস্থিতি আপাতত নেই বলে জানা গেছে।

দ্বিতীয় ইনিংসে ৬৪* রানের অসাধারণ এক ইনিংস খেলেছিলেন সাব্বির। তবে যোগ্য সঙ্গীর অভাবে দলকে জয় এনে দিতে পারেননি ২৪ বছর বয়সী এই তারা। ওই ম্যাচে স্বাগতিক বাংলাদেশ হেরে গেছে ২২ রানে।      

আজ সকালে দলের সঙ্গে ঢাকায় ফেরার পর সাব্বিরকে নিয়ে যাওয়া হয় অ্যাপোলো হাসপাতালে। সেখানে পেটে ব্যথার ধরন জানতে এন্ডোসকপি করা হয়েছে। তার রিপোর্ট ভালো। আগামী ২৮ অক্টোবর থেকে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হতে চলা সিরিজের দ্বিতীয় টেস্টে সাব্বিরকে দেখা যেতে পারে।
 
বাংলাদেশ জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বলেন, ‘আজ (বুধবার) সকাল ১১টায় সাব্বিরের এন্ডোসকপি করা হয়েছে। রিপোর্ট ভালো। কিছুটা গ্যাস আছে। আজ সাব্বির বিশ্রামে থাকবে। আগামীকাল (বৃহস্পতিবার) সে অনুশীলন করবে। ইনশাল্লাহ, ঢাকা টেস্টে সাব্বির খেলতে পারবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!