• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সাভার থেকে ফেরার পথে দুর্ঘটনায় আহত তিন ক্রিকেটার


ক্রীড়া প্রতিবেদক  আগস্ট ২১, ২০১৯, ১০:১৯ পিএম
সাভার থেকে ফেরার পথে দুর্ঘটনায় আহত তিন ক্রিকেটার

ঢাকা: বুধবার বিকেএসপির তিন নম্বর মাঠে শ্রীলঙ্কা ইমার্জিং দলকে ২ উইকেটে হারিয়ে তিন ম্যাচ সিরিজে সমতা এনেছে স্বাগতিক বাংলাদেশ। শিরোপা নির্ধারণী ম্যাচটি শনিবার খুলনার শেখ আবু নাসের চৌধুরী স্টেডিয়ামে হবে।

জয়ে নিয়ে সাভারের বিকেএসপি থেকে ঢাকায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন বাংলাদেশের উদীয়মান তিন ক্রিকেটার। মাথায় আঘাত পেয়েছেন জাতীয় দলের জার্সিতে একটি টি-টুয়েন্টি খেলা তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান জাকির হাসান।

বাঁহাতি পেসার মেহেদী হাসান রানা আঘাত পেয়েছেন বুকে। আরেক তরুণ পেসার মানিক খান পায়ে চোট পেয়েছেন। প্রাথমিক চিকিৎসা নিয়ে রাতেই তারা ফিরে এসেছেন মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের একাডেমি ভবনে।

বাংলাদেশ ইমার্জিং দলের ম্যানেজার হাসিবুল হোসেন শান্ত জানান, কারোরই আঘাত গুরুতর নয়। তবুও জাকির যেহেতু মাথায় আঘাত পেয়েছে তাকে কয়েক দিন পর্যবেক্ষণে রাখা হতে পারে।

বাংলাদেশ ইমার্জিং দলে এই তিন ক্রিকেটার আছেন স্ট্যান্ডবাই হিসেবে। স্কোয়াডের মূল সদস্যরা টিম বাসে করে বিকেএসপি থেকে ফিরলেও স্ট্যান্ডবাই সাত ক্রিকেটারের জন্য রাখা হয় ছোট কোস্টার। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে আসতেই একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ক্রিকেটারদের গাড়িটির মুখোমুখি সংঘর্ষ হয়। অল্পের জন্য বড় বিপদ থেকে বেঁচে যান তারা।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!