• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সালমান-ক্যাটরিনা দেখতে কত টাকা লাগবে, জানাল বিসিবি


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ৫, ২০১৯, ০৮:৪৮ পিএম
সালমান-ক্যাটরিনা দেখতে কত টাকা লাগবে, জানাল বিসিবি

ঢাকা: জাঁকালো অনুষ্ঠানের মধ্যে উদ্বোধন হবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। সর্বনিম্ন এক হাজার থেকে সর্বোচ্চ ১০ হাজার টাকা দামের টিকেট দিয়ে বলিউড তারকা সালমান খান, ক্যাটরিনা কাইফকে দেখা যাবে। তবে টিকেটের সংখ্যা থাকছে খুবই সীমিত। দেশের বেশ কয়েকটি জায়গা থেকে এই অনুষ্ঠান দেখা যাবে জায়ান্ট স্ক্রিনেও।

রোববার (৮ ডিসেম্বর) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন এবারের বিপিএলের। পরে শুরু হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। সেখানে পরিবেশনা নিয়ে আসছেন বলিউড তারকা সালমান খান, ক্যাটরিনা কাইফ। সঙ্গীত পরিবেশন করতে আসছেন কৈলাশ খের, সনু নিগাম। থাকছেন বাংলাদেশের মমতাজ ও জেমস।

এই অনুষ্ঠান দেখতে রাখা হয়েছে তিন ক্যাটাগরির টিকেট। একদম মঞ্চের সামনে মাঠের ভেতরের টিকেটের মূল্য রাখা হয়েছে ১০ হাজার। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেট পাওয়া যাবে আড়াই হাজার টাকায়। ক্লাব হাউজের টিকেটের মূল্য রাখা হয়েছে ১ হাজার টাকা।

শুক্রবার থেকে আগ্রহীরা টিকেট পাবেন মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের এক নম্বর গেট ও সোহরাওয়ার্দি ইন্ডোর স্টেডিয়ামে।

সব মিলিয়ে ১০ থেকে ১২ হাজারের মতো মানুষকে জায়গা দেওয়া সম্ভব বলে জানান বোর্ড প্রধান। উদ্বোধনী অনুষ্ঠান দেখা যাবে গাজী টিভি, মাছরাঙা ও নিউজ টি-টোয়েন্টিফোর চ্যানেলে। এছাড়া ঢাকা শহরে চারটাসহ দেশের কয়েকটি শহরে জায়ান্ট স্ক্রিনে এই অনুষ্ঠান দেখানোর ব্যবস্থা হচ্ছে বলে জানিয়েছেন বোর্ড সভাপতি,  ‘এছাড়া আমরা জায়ান্ট স্ক্রিনের ব্যবস্থা করছি। সাত বিভাগে সাতটা স্ক্রিন থাকবে। আমরা নিজেরাই আয়োজন করছি। ঢাকা শহরে টিএসসিতে একটা বসছে, গুলশান বা বনানীতে একটা বসবে, ধানমন্ডি রবীন্দ্র সরোবরে একটা বসানো হবে। আর এখানে মিরপুরে সিটি কলেজ বা কোথাও একটা বসানোর ব্যবস্থা হচ্ছে।’

সোনালীনিউজ/আরআইবি/এইচএন

Wordbridge School
Link copied!