• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সালমান-ক্যাটরিনাকে দেখতে দর্শকদের উৎসাহ নেই!


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ৭, ২০১৯, ০৯:৩৫ পিএম
সালমান-ক্যাটরিনাকে দেখতে দর্শকদের উৎসাহ নেই!

ঢাকা: বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউডের দুই বিখ্যাত তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এত বড় তারকা আসছেন বাংলাদেশে অথচ টিকিট নিয়ে সে রকম উন্মাদনা লক্ষ্য করা যায়নি। সর্বনিম্ন টিকিটের দাম ধরা হয়েছে এক হাজার টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের বসে অনুষ্ঠান দেখতে চাইলে গুণতে হবে আড়াই হাজার টাকা। ১০ হাজার টাকা খরচ করলে সালমান-ক্যাটরিনাদের লাইভ পারফরম্যান্স মাঠে বসেই দেখা যাবে।

মিরপুরে শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের টিকিট বুথ ও সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে পাওয়া যাচ্ছে টিকিট। গুলশানের ওয়েস্টিন হোটেল ও ক্যাফে ইডেন এবং বনানীর ফাহিম মিউজিকে পাওয়া যাচ্ছে জমকালো এই আয়োজনের টিকেট। এছাড়া সহজ, পে পয়েন্ট ও গেজেট বাংলার ওয়েবসাইটে অনলাইন মাধ্যমে বিক্রি করা হচ্ছে টিকিট। 
অন্যদিকে, টিকিটের দাম অনেক বেশি বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই নানা প্রতিক্রিয়া দেখিয়েছেন। শনিবার মিরপুরের টিকিট বুথে দেখা যায়নি দর্শকদের বাড়তি কোনও আগ্রহ। নিরাপত্তারক্ষীদেরও দেখা গেছে অলস সময় কাটাতে।

অনুষ্ঠানের আগের দিন বিকেলে সবশেষ প্রস্তুতি নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন বিপিএলের গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল। তিনি বলেন, ‘সালমান খান ও ক্যাটরিনার যারা ম্যানেজার তারা আমাকে প্রশ্ন করেছে, কেনো এত কম দামে টিকিট বিক্রি করা হচ্ছে? আমরা চাচ্ছি যে দর্শক যাতে দেখতে পারে। ভিআইপি যেটা ১০ হাজার টাকা, বাংলাদেশের ইতিহাসে এত কম দামে টিকিট কখনও হয়নি। এর আগে সালমান এসেছেন, শাহরুখ খান এসেছেন। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ৫০ হাজার, ৬০ হাজার টাকায় টিকিট বিক্রি হয়েছে।’ চারটা থেকে ১১টা পর্যন্ত এই অনুষ্ঠানটি চালানোর পরিকল্পনা রয়েছে বিসিবির।

সোনালীনিউজ/আরআইবি/এএএইচ

Wordbridge School
Link copied!