• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সালমান খান বাজে অভিনেতা : কারিনা


বিনোদন ডেস্ক আগস্ট ২৫, ২০১৯, ০৭:২০ পিএম
সালমান খান বাজে অভিনেতা : কারিনা

ঢাকা : বলিউডের অনেক তারকাই আছেন, যাঁরা তাঁদের সহ-অভিনেতাদের নিয়ে এমন মন্তব্যও করেছেন, যে জন্য ক্ষমা চাওয়া উচিত বলে অনেকেই মনে করেন। কিন্তু চাননি। এবং নিশ্চিতভাবেই তাঁদের একজন কারিনা কাপুর।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস প্রতিবেদনে জানিয়েছে, একবার আবেদনময়ী বাঙালি অভিনেত্রী বিপাসা বসুকে নিয়ে বর্ণবাদী মন্তব্য করেছিলেন কারিনা কাপুর। বিপাশাকে ‘কালি বিল্লি’ (কালো বিড়াল) ডেকেছিলেন কারিনা!

শুধু তাই নয়, এক সাক্ষাৎকারে বলিউড সুপারস্টার সালমান খানকে প্রকাশ্যে ‘বাজে অভিনেতা’ বলেছিলেন কারিনা কাপুর। ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে কারিনার সহ-অভিনেতা ছিলেন সালমান।

ফ্যাশন ডিজাইনার উমেশ জিবনানির সঙ্গে আলাপকালে সুপারস্টার শাহরুখ খানের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন কারিনা কাপুর। বলিউডের তিন খানের অভিনয় নিয়ে জিজ্ঞেস করা হয়েছিল নায়িকাকে। কারিনা বলেছিলেন, পর্দায় শাহরুখের পারফরম্যান্স তাঁর নখদর্পণে। যদি বলা শুরু করেন তো ঘণ্টার পর ঘণ্টা চালিয়ে যেতে পারবেন।

কারিনা আরো বলেছিলেন, ইন্ডাস্ট্রিতে একমাত্র শাহরুখ খান ও অমিতাভ বচ্চনের প্রশংসা করেন তিনি।

আমির খানের প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে কারিনা বলেন, ‘হাম হ্যায় রাহি পিয়ার কে’ ও ‘কেয়ামত সে কেয়ামত তক’-এর আমিরকে পছন্দ করেন তিনি। কিন্তু তিন খানের মধ্যে শুধু শাহরুখ খানের ভক্ত কারিনা।

সুপারস্টার সালমান খানের অভিনয় প্রসঙ্গে জিজ্ঞাসার জবাবে কারিনা কাপুর সমালোচনা করেন। প্রকাশ্যেই তাঁকে ‘বাজে অভিনেতা’ বলেন। ‘আমি সালমান খানের ভক্ত নই। আমি তাঁকে পছন্দ করি না, তিনি খুবই বাজে অভিনেতা,’ বলেন কারিনা কাপুর।

এমন মন্তব্যে নিশ্চয়ই সালমান খানের আঘাত পাওয়ার কথা। সম্ভবত, সালমান ও কারিনা দুজনই ওই ঘটনাকে অতীত বলে এড়িয়ে যাচ্ছেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!