• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সালমান খানের ঘরে আসছে নতুন অতিথি


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২১, ২০১৯, ০৯:৩৯ এএম
সালমান খানের ঘরে আসছে নতুন অতিথি

ঢাকা : বলিউড সুপাস্টার সালমান খান বেশ কাটিয়ে চলেছেন তার ব্যাচেলর জীবন। প্রেম করেছেন অনেক। তবে তার জীবনের বেশি কিছু আলোচিত প্রেমের ঘটনা ঘটনাও আছে। তবে সালমান খান-ক্যাটরিনার ভক্তরা তাদের একসঙ্গে দেখতে পছন্দ করেন। সাল্লু ভাইয়ের ভক্তদের উৎসাহের কারণেই তাদের দেখা যায় সিনেমায় জুটি বাঁধতে। এসব তো গেল রিলে লাইফের ঘটনা হতে রিয়েল লাইফে সালমানের পরিবারের আসছেন আরো একজন নতুন অতিথি। হ্যা বোন অর্পিতা খান শর্মা ফের মা হতে চলেছেন।

এখবরটা শোনা যাচ্ছিল বেশকিছুদিন ধরে তবে এবিষয়ে মুখ খোলেননি অর্পিতা-আয়ুস শর্মা কিংবা সালমানের পরিবারের কোনও সদস্যই। তবে এবার দ্বিতীয়বার সন্তানের বাবা হতে চলা নিয়ে মুখ খুললেন সালমানের ভগ্নিপতি আয়ুস।

আইফার রেড কার্পেটে পৌঁছে আয়ুস বলেন, ‘নতুন অতিথির আগমন সত্যিই আনন্দের। আমি আর অর্পিতা দ্বিতীয়বার বাবা-মা হতে চলেছি। আবার নতুন করে সবকিছুর শুরু। আমরা আর সেই ছোট্ট বাচ্চাটির জন্য যে অপেক্ষা করতে পারছি না।’

কিছুদিন আগেই অর্পিতার তাঁর নিজের উদ্যোগে বাড়িতে গণেশ পুজোর আয়োজন করেন। অর্পিতার আয়োজিত এই পুজোয় উপস্থিত ছিলেন সালমানের আরো এক বোন অলভিরা অগ্নিহোত্রী, সালমানের মা সালমা খান সহ খান পরিবারের সমস্ত সদস্যরা। ২০১৪ সালের  ১৮ নভেম্বর আয়ুস শর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অর্পিতা খান শর্মা।

২০১৬ সালে ৩০ মার্চ অর্পিতা ও আয়ুসের পরিবারে আসে তাঁদের প্রথম সন্তান আহিল। সেসময় ছোট্ট ভাগ্নেকে দেখে উচ্ছ্বসিত ছিলেন সলমন নিজেও। এবার আরো একবার সালমানের পরিবারে আসতে চলেছে খুশির খবর। গত আগস্টে দ্বিতীয়বার অর্পিতার মা হওয়ার খবর এসেছিল, তবে সেসময় এবিষয়ে মুখে কুলুপ এঁটেছিলেন অর্পিতা।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!