• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সালমান শাহ’র জন্মদিন উপলক্ষে তারা


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১৯, ২০১৯, ০৪:২৮ পিএম
সালমান শাহ’র জন্মদিন উপলক্ষে তারা

ঢাকা : ১৯ সেপ্টেম্বর বাংলাদেশের সিনেমার অমর নায়ক সালমান শাহ’র জন্মদিন। তার জন্মদিনে তারই স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এ সময়ের জনপ্রিয় দুই গায়ক-গায়িকা অপু ও লুইপা পরপর দুদিন দুটি ভিন্ন চ্যানেলে লাইভ শোতে অংশ নেবেন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত ১১টায় এশিয়ান টিভিতে এবং ২০ সেপ্টেম্বর রাত ১১টা ৩০ মিনিটে একুশে টিভিতে লুইপা ও অপু সংগীত পরিবেশন করবেন বলে নিশ্চিত করেছেন লুইপা।

সালমান শাহ’র জন্মদিনে তার সিনেমার গানগুলো গাওয়া প্রসঙ্গে লুইপা বলেন, ছোটবেলা থেকেই সালমান শাহ অভিনীত অনেক সিনেমা দেখেছি। বলা যায় প্রায় সব সিনেমাই দেখেছি। তার সিনেমার গানগুলোও মনের মধ্যে এক অন্যরকম ভালো লাগা নিয়ে, আবেগ নিয়ে গেঁথে আছে। তারই জন্মদিনে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে গানগুলো গাওয়ার চেষ্টা করব। আশা করি শ্রোতারা সালমান শাহ’র সিনেমার গানগুলো আন্তরিকতা নিয়ে উপভোগ করবেন।

অপু বলেন, সালমান শাহ’র সিনেমার গানগুলোর মধ্যে কেমন যেন একটা অন্যরকম আবেগ কাজ করে। তিনি এমনই একজন নায়ক ছিলেন যার মৃত্যুর পার দুই যুগ পরও তিনি যেন ঠিক সমান জনপ্রিয়। তার সিনেমার গানগুলো এখনো দর্শকের মুখে মুখে ফেরে। তাই তার গান সরাসরি চ্যানেলে গাওয়ার মধ্যেও একটা ভালো লাগা কাজ করে। আমি এবং লুইপা শ্রোতা-দর্শকের ভালো লাগার মতো গানগুলোই দর্শকের কাছে তুলে ধরার চেষ্টা করব।’

এর আগেও বিভিন্ন চ্যানেলে অপু ও লুইপা একসঙ্গে একই অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেছেন।

তাদের দুজনের মধ্যে সমন্বয়টা যে চমৎকার তা তাদের পরিবেশনা দেখেই খুব সহজে অনুমান করা যায়।

এদিকে আজ সকাল ১১টায় রাজধানীর মধুমিতা সিনেমা হলে সালমান শাহ জন্মোৎসব শুরু হতে যাচ্ছে।

লুইপা বলেন, ‘সালমান শাহকে ঘিরে এই উৎসব অনেককে পুরনো দিনে ফিরিয়ে নিয়ে যাবে। কারণ অনেকেই তাদের প্রিয় তারকার অভিনীত সিনেমা দেখতে সিনেমা হলে যাবেন।’

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!