• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সালমান শাহের জন্য কাজ করবেন শাকিব খান


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৯, ২০১৯, ০৫:২৩ পিএম
সালমান শাহের জন্য কাজ করবেন শাকিব খান

ঢাকা : কেক কেটে প্রয়াত নায়ক সালমান শাহের জন্মদিন পালন করলো বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) । এসময় ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান সালমান শাহ ভক্তদের দীর্ঘদিনের দাবি এই অভিনেতার নামে একটি ফ্লোরের নামকরণ করা হবে বলে ঘোষণা দেন। এ ব্যাপারে শাকিব বলেনন, অমর নায়ক সালমান শাহের নামে বিএফডিসিতে ফ্লোর বা রাস্তার নামকরণের জন্য তিনি কাজ করবেন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) চলচ্চিত্রের বরপুত্র সালমান শাহ’র জন্মোৎসবের উদ্বোধনী আয়োজনে এ কথাগুলো বলেন শাকিব খান। আয়োজনের উদ্বোধনী বক্তব্য শেষে সালমান শাহের এক ভক্ত দাবিটির কথা তুলে ধরেন শাকিবের কাছে। তখন এ চিত্রনায়ক বলেন, ‌‌‌‘অন্য অনেকের মতোই সালমান শাহ আমার প্রাণের নায়ক। অনেকদিন ধরে তার নামে এফডিসিতে একটি ফ্লোরের দাবি করা হচ্ছে। সামনেই এফডিসিতে আমার শুটিং আছে। তখন আমি তাদের (বিএফডিসি কর্তৃপক্ষ) সঙ্গে আলোচনা করব; যেন সালমান শাহের নামে একটি ফ্লোর বা রাস্তার নামকরণ করা হয়।’

আনুষ্ঠানে অতিথিরা কেক কেটে সালমান শাহ জন্মোৎসব-২০১৯’র শুভসূচনা করেন।বক্তব্য রাখছেন শাকিব খান

উদ্বোধনী বক্তব্যে শাকিব খান বলেন, ‘‘আমি যখন স্কুলে পড়ি তখন প্রথম সালমান শাহ’র সিনেমা দেখি। সবার মতো তিনি আমারও খুব পছন্দের একজন অভিনেতা। নিজেকে অনেক সৌভাগ্যবান মনে হচ্ছে, কারণ আমার হাত দিয়ে তার মতো একজন মানুষের জন্মদিনের কেক কাটতে পারছি। আমি আরও অনেক আনন্দিত হতাম যদি তিনি আমার পাশে থাকতেন। আমি তার আত্মার শান্তি কামনা করছি এবং সালমান শাহ জন্মোৎসবের সফলতা কামনা করছি।’’

অমর নায়ক সালমান শাহ’র জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী এ আয়োজন করেছে ঢুলি কমিউনিকেশনস।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর মতিঝিলের মধুমিতা প্রেক্ষাগৃহে উৎসব উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে ছিলেন চিত্রনায়ক শাকিব খান। এছাড়া এতে আরও উপস্থিত ছিলেন গান বাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান ফারজানা মুন্নী, চিত্রপরিচালক সোহানুর রাহমান সোহান, ছটকু আহমেদ, চিত্রনায়িকা শবনম বুবলী, আইরিন সুলতানা, জাহারা মিতু, কণ্ঠশিল্পী আরিফ, সাব্বির, লুইপা, রাশেদ, অমৃতা খান, ঐশীসহ অনেকে।

পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন আনজাম মাসুদ।অতিথির আসনে বুবলী, ফারজানা মুন্নী ও জুনাইদ আহমেদ পলক প্রজন্ম থেকে প্রজন্মে সালমানের সিনেমা ছড়িয়ে দিতেই এই জন্মোৎসবের আয়োজন করা হয়েছে বলে জানায় আয়োজক ঢুলি কমিউনিকেশনস। এবারের আয়োজনে সাত দিনে ছয়টি চলচ্চিত্র প্রদর্শিত হবে। মধুমিতা প্রেক্ষাগৃহে এটি চলবে ২০ থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত।

২০ সেপ্টেম্বর প্রদর্শিত হবে সালমান শাহ ও মৌসুমী অভিনীত সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’। ২১ সেপ্টেম্বর দেখানো হবে ‘তোমাকে চাই’, ২২ সেপ্টেম্বর ‘মায়ের অধিকার’, ২৩ সেপ্টেম্বর ‘চাওয়া থেকে পাওয়া’, ২৪ সেপ্টেম্বর ‘তুমি আমার’, ২৫ সেপ্টেম্বর ‘অন্তরে অন্তরে’ এবং ২৬ সেপ্টেম্বর ‘সত্যের মৃত্যু নেই’ সিনেমাটি প্রদর্শনের মধ্য দিয়ে উৎসবের সমাপ্তি ঘটবে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!