• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সিক্স প্যাকের অঙ্কুশের উত্তেজনা ‘ভিলেন’ -এর ট্রেলারে (ভিডিও)


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৮, ২০১৮, ১২:৩৫ পিএম
সিক্স প্যাকের অঙ্কুশের উত্তেজনা ‘ভিলেন’ -এর ট্রেলারে (ভিডিও)

ভিলেন পোস্টার

ঢাকা: কলকাতার বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক অঙ্কুশ হাজরা। তার ক্যারিয়ারের প্রথম ছবি ‘কেল্লাফাতে’ থেকে এ পর্যন্ত যতগুলো ছবি মুক্তি পেয়েছে সবখানেই তিনি কমেডি ও রোম্যান্টিক নায়ক!

এই নায়কের ভক্তদের অনুরাগীদের আবদার ছিল অঙ্কুশ নিজেকে বদলে ফেলুক! ওই আবদার মেটাতে তিনি নিজের মধ্যে আমূল পরিবর্তন এনেছেন। যার দেখা পাওয়া গেল মুক্তি প্রতীক্ষিত ছবি ‘ভিলেন’-এর ট্রেলারে।

‘ভিলেন’-এ ‘অঙ্কুশ’ তার চেনা মোড়ক ছেড়ে বেরিয়ে এসেছেন। একেবারে নয়া অবতারে, নয়া লুকে হাজির এই ড্যান্সিং স্টার। বডি বিল্ডিংয়ের পর সিক্স প্যাকের অঙ্কুশের সঙ্গে পুরনো অঙ্কুশকে দেখে প্রথমে কিছুটা খটকা লাগতে পারে অনেকের।

এই কি খিলাড়ী, আশিকী, কানামাছি ছবির সেই অঙ্কুশ! সম্প্রতি প্রকাশ হয়েছে অঙ্কুশের ‘ভিলেন’ ছবির ট্রেলার। মাত্র দুই মিনিটের ওই ট্রেলারে দেখা গেছে মারকাটারি অঙ্কুশকে। নিজেকে ঢেলে সাজিয়ে তিনি হাজির হয়েছে সুঠাম দেহ নিয়ে।

দেখিয়েছেন ক্যারিশমা, টান টান উত্তেজনা, অ্যাপ্রোচেও এসেছে বিরাট পরিবর্তন। ট্রেলারে অঙ্কুশ ছাড়াও দেখা গেছে মিমি চক্রবর্তী ও ঋত্বিকাকে। এই তারকাদের উপস্থিতি ও কোণঠাসা অ্যাকশনে জমজমাট ‘ভিলেন’-এর ট্রেলার।

ছবির পরিচালক বাবা যাদব। ছবিটি প্রযোজনা করেছে কলকাতার শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ। টলিউডের অন্দর মহলের খবর, এই ছবি দিয়ে শুধু নায়ক নয়, ভিলেন হিসেবেও দেখা যাবে অঙ্কুশকে। আগামী ১২ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে ‘ভিলেন’।

তবে ক্রাইম থ্রিলার বলে এখনই ছবির গল্প নিয়ে বেশি কিছু বলতে নারাজ টিম ‘ভিলেন।’ ছবির চিত্রনাট্য লিখেছেন রমন জানওয়াল। কনসেপ্টও তার। মুম্বাইতে আব্বাস মাস্তানের সঙ্গে কাজের অভিজ্ঞতা রয়েছে রমনের। তবে বাংলায় এই প্রথম কাজ করছেন তিনি।

ট্রেলার দেখুন:

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!