• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিনিয়র নেতাদের সঙ্গে সেলফি তুলে তা ব্যবহার করে


বিশেষ প্রতিনিধি সেপ্টেম্বর ২২, ২০২০, ১১:৪২ এএম
সিনিয়র নেতাদের সঙ্গে সেলফি তুলে তা ব্যবহার করে

ঢাকা: বাড্ডায় অপরাধ সাম্রাজ্য নিয়ন্ত্রণে ফ্রিডম পার্টির কানা কাশেম, সুরমা বাবুল ও ইয়াবা রশিদ মাদক, সন্ত্রাসী, চাঁদাবাজি আর দখলবাজিতে ভাগ্য ফিরিয়েছেন রাজধানীর ঢাকা বাড্ডার ফ্রিডম পার্টির নেতা কানা কাশেম, সুরমা বাবুল ও ইয়াবা রশিদ। দলীয় পদ-পদবি ব্যবহার করে তারা হয়েছেন জিরো থেকে হিরো। 

প্রধানমন্ত্রীর নির্দেশে গোয়েন্দা সংস্থা গুলোর শুদ্ধি অভিযান শুরুর পর থেকে এসব অভিযুক্তরা রয়েছে আত্মগোপনে কোথাও খোঁজ পাওয়া যাচ্ছে না তাদের। গোয়েন্দা নজরদারিতে রয়েছেন তারা। গা-ঢাকা দিয়েছেন অনেক দিন ধরে।

এলাকায় হত্যা, সন্ত্রাস, চাঁদাবাজি, মদ, জুয়া, নারী কেলেঙ্কারি,  জুলুম, অত্যাচারসহ নানা ধরনের গুরুতর অভিযোগ আছে তালিকাভুক্ত এই অভিযুক্তদের বিরুদ্ধে। তাদের সম্পর্কে একটা তদন্ত প্রতিবেদনও তৈরি করেছে গোয়েন্দা সংস্থা।

জানা গেছে, বিভিন্ন দল থেকে ভুঁইফোড় নেতারা ক্ষমতাসীন দলে যোগ দিয়ে অঢেল সম্পত্তির মালিক হয়েছেন তারা। যে কোনো সময় গ্রেফতার হতে পারেন এই অপরাধীরা। 

ঘটনার সূত্রে জানা যায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের বাড্ডা থানার ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের একটি পদে রয়েছেন একসময়ের ফ্রিডম পার্টির নেতা ও পরবর্তীতে বাড্ডা থানা বিএনপির প্রচার সম্পাদক পদে দায়িত্বে থাকা কাশেম কানা কাশেম, দল পরিবর্তনের সঙ্গে সঙ্গে আওয়ামী লীগে যোগ দেয় তিনি, বর্তমানে দলীয় ক্ষমতার দাপট খাটিয়ে বাড্ডা এলাকার সন্ত্রাসী, চাঁদাবাজ, খুন, মাদক, অটোরিকশা চাঁদাবাজি ও ফুটপাত সহ সহ বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছে সে। 

তার এই অপকর্ম জোরালো করার জন্য সঙ্গে নিয়েছেন বাবুল, সুরমা বাবুল ও রশিদ, ইয়াবা রশিদ। বর্তমানে কানা কাশেম, সুরমা বাবুল ও ইয়াবা রশিদ নিরবে বাড্ডার অপরাধ সম্রাজ্য নিয়ন্ত্রণে জারিত বলে অভিযোগ রয়েছে।

সোনালীনিউজ/এমএস/এসআই

Wordbridge School
Link copied!