• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘সিনেমাটা আমার জন্য প্লাস পয়েন্ট হিসেবে কাজ করেছে’


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ১৪, ২০১৯, ০৩:২৮ পিএম
‘সিনেমাটা আমার জন্য প্লাস পয়েন্ট হিসেবে কাজ করেছে’

চিত্রনায়ক আকবর পাঠান ফারুক

ঢাকা: ‘সিনেমাটা আমার জন্য প্লাস পয়েন্ট হিসেবে কাজ করেছে। তা না হলে মাত্র ১৮-২০ দিনের চেষ্টায় একটা মানুষ এতোদূর আসতে পারে না। সিনেমায় অনেক সমস্যা রয়েছে। ওইসব সমস্যা দূর করার জন্য এখানকার মানুষরা আমার কাছ থেকে অনেক কিছু আশা করে। কিন্তু সিনেমার মানুষ হয়ে আমি সংসদে যাইনি। সেখানে যেতে পেরেছি এ দেশের রাজনীতির সঙ্গে দীর্ঘদিন জড়িত থাকার কারণে।'

কথাগুলো বলেছেন নবনির্বাচিত সংসদ সদস্য ও চিত্রনায়ক আকবর পাঠান ফারুক। নির্বাচনে জয় লাভের পর রবিবার(১৩ জানুয়ারি) সন্ধ্যায় গুলশানের একটি রেস্তোরাঁয় বিনোদন সংবাদকর্মীদের নিয়ে মিলন মেলার আয়োজন করেন।

দীর্ঘদিন ধরে এই বিনোদন সংবাদকর্মীরা ফারুকের পাশে থেকেছেন। এমনকি নির্বাচনের সময় প্রচারণাতেও সাহায্য করেছেন। সেখানে চিত্রনায়ক ফারুক বলেন, সিনেমা আর রাজনীতি একটা আমার প্রাণ আর আরেকটা আমার হৃদয়। এ দুটো ছাড়া আমি মনে হয় বড় ঝামেলায় থাকবো। তবে আমার আসনের কাজের পর যদি সংসদে সিনেমা নিয়ে কথা বলার সুযোগ পাই অবশ্যই বলবো।

আগে মনে করতাম গুলশান, ক্যান্টনমেন্ট, ভাষানটেক এলাকায় বেশী কাজ করা লাগবে না। কিন্তু আমি ভেতরে অনেক এলাকা পায়ে হেঁটে ঘুরেছি। অনেক কাজ করার সুযোগ রয়েছে এখানে। এই এলাকার নৌকা যেহেতু আমার, কাজ আমাকেই করতে হবে।

নির্বাচনে জয় লাভের পর নায়ক ফারুক ‘একটা জায়গায়’ পৌঁছেছেন বলে অনেকেই মনে করছেন। কিন্তু তিনি মনে করেন, তার জায়গা মানে এখন ঢাকা-১৭ আসন।

ফারুক বলেন, সিনেমার কাজ করার জন্য আমি সংসদে যাইনি। দল থেকে আমাকে সুযোগ দিয়েছে, দলের কাজ করার জন্য। আমার প্রথম কাজই হলো দলের কাজ করা, মানুষের কাজ করা। এসবের পর যদি সময় পাই তবে আমি চলচ্চিত্রের কথা বলবোই।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!