• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সিনেমার গানে ওয়ারফেইজ


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ১৮, ২০২০, ০৩:৩৫ পিএম
সিনেমার গানে ওয়ারফেইজ

ঢাকা : বাংলাদেশের অন্যতম একটি জনপ্রিয় হার্ড রক ও মেটাল ঘরানার ব্যান্ড ওয়ারফেইজ। ১৯৮৪ সালের ৫ জুন ওয়ারফেইজ গঠিত হয়। ১৯৯১ সালে ‘ওয়ারফেইজ’ নামেই প্রথম অ্যালবাম প্রকাশ করেন তারা। সাড়ে তিন দশক ধরে দর্শকদের মাতিয়ে এলেও কখনোই সিনেমার গান করেনি এই ব্যান্ডটি।

এই প্রথমবারের মতো সিনেমার গান করতে যাচ্ছে ব্যান্ডটি। ‘গিরগিটি’ নামের একটি সিনেমায় প্রথমবারের মতো টাইটেল গান করছে বাংলাদেশের হার্ড রক ব্যান্ড ওয়ারফেইজ। সিনেমাটি নির্মাণ করবেন সৌরভ কুন্ডু। গানটির কিছু দৃশ্যেও ওয়ারফেইজ ব্যান্ডের সদস্যদেরও দেখা যাবে।

সম্প্রতি সিনেমাটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ওয়ারফেইজ। এ প্রসঙ্গে সিনেমাটির পরিচালক সৌরভ কুন্ডু বলেন, ‘আমার প্রথম সিনেমাতেই বাংলাদেশের তুমুল জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেইজের গান থাকছে। তাদের গান আমার সিনেমাকে দর্শকদের কাছে আরো আকর্ষণীয় করে তুলবে বলে আমার বিশ্বাস।’

এদিকে ওয়ারফেইজ ব্যান্ডের শেখ মনিরুল ইসলাম টিপু বলেন, ‘অনেকদিন ধরেই আমরা সিনেমায় আসতে চেয়েছিলাম। কিন্তু এতদিন ব্যাটে-বলে মিলছিল না।’

জানা গেছে, আপস্টুডিও প্রোডাকশন হাউজ অ্যান্ড পাবলিকেশন্সের ব্যানারে নির্মিত হচ্ছে ‘গিরগিটি’। এতে অভিনয় করছেন তাসকিন রহমান, শতাব্দী ওয়াদুদ, দীপু ইমাম, মিলি বাসার, হামিদুর রহমান ও খালেকুজ্জান। ‘গিরগিটি’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শাহজাহান সৌরভ। আগামী ২০ জানুয়ারি থেকে মানিকগঞ্জে সিনেমাটির শুটিং শুরু হবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!