• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সিরিজ জিতেই নৌকা নিয়ে মাঠে নামবেন মাশরাফি


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ১২, ২০১৮, ০৯:৫৬ পিএম
সিরিজ জিতেই নৌকা নিয়ে মাঠে নামবেন মাশরাফি

ছবি: সংগৃহীত

ঢাকা: নির্বাচন কমিশন থেকে প্রতীক পাওয়ার পর সব প্রার্থীরা যখন প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। তখন দল নিয়ে সিলেটে অনুশীলনে ঘাম ঝড়াচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তিনি নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। কবে নাগাদ প্রচারণায় মাঠে নামবেন ম্যাশ? এই প্রশ্ন অগনিত ভক্ত সমর্থকের।  

জানা গিয়েছে সিলেটে অনুষ্ঠিতব্য তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে খেলেই হযরত শাহজালাল (রাহ.) মাজার জিয়ারত করে নড়াইলে গিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করবেন মাশরাফি। তবে শেষ ম্যাচটি তার জন্য অনেক গুরুত্বপুর্ণ। কারণ দুই দলই একটি করে ম্যাচ জেতায় সিরিজে সমতা বিরাজ করছে। তৃতীয় ম্যাচ জয়ী দলের ঘরেই উঠবে চ্যাম্পিয়ন ট্রফি। তাই ম্যাচ জিততে মরিয়া মাশরাফি। জয় নিয়ে প্রচারণায় নামতে চান টাইগারদের ওয়ানডে অধিনায়ক।  

বুধবার (১২ ডিসেম্বর) তিনটার কিছু আগে সিলেটে পৌঁছেছে বাংলাদেশ দল। ফলে অনুশীলন না করে বিশ্রাম নিয়েছেন ক্রিকেটাররা। তবে বৃহস্পতিবার অনুশীলনে ঘাম ঝড়াবেন মাশরাফিরা। ঢাকায় সিরিজ নিশ্চিত করার সুযোগ হাতছাড়া হওয়ায় খানিকটা হতাশ মাশরাফি। এ বিষয়ে তিনি বলেন, ‘অবশ্যই সিরিজ জেতা কঠিন হয়ে গেলো। ব্যাক টু ব্যাক ম্যাচ জিতে সিরিজ জয় নিশ্চিত করতে পারলে অনেক সুবিধা হয়। দ্বিতীয় ম্যাচ জিততে পারলে আমাদের আত্মবিশ্বাস অনেক উঁচুতে থাকতো। এখন ওয়েস্ট ইন্ডিজ অনেক বেশি আত্মবিশ্বাসী হয়ে মাঠে নামবে।’

প্রসঙ্গত, তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে উইন্ডিজকে ৫ উইকেটে উড়িয়ে দেয় বাংলাদেশ। তবে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে টাইগারদের ৪ উইকেটে হারিয়ে সিরিজে সমতা ফেরায় সফরকারিরা। ফলে শেষ ম্যাচটি অঘোষিত ফাইনালে রুপ নিয়েছে। এই ম্যাচ জিতে উভয় দলই চাইবে ট্রফি নিজেদের ঘরে নিতে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!