• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সিরিয়ালে ঘনিষ্ঠ দৃশ্য, আলিঙ্গন- ইত্যাদি সব বন্ধ


বিনোদন ডেস্ক জুন ৩, ২০২০, ০২:২৫ পিএম
সিরিয়ালে ঘনিষ্ঠ দৃশ্য, আলিঙ্গন- ইত্যাদি সব বন্ধ

ঢাকা: মহামারী করোনাভাইরাসের সংক্রমণের পর বিনোদনমূলক অনুষ্ঠানগুলোতে পরিবর্তন আনতে হয়েছে। এ তালিকায় বাদ নেই বাংলা ভাষায়নির্মিত ধারাবাহিক নাটকগুলোও। করোনার সংক্রমণের মধ্যেই চলতি মাসে শুটিং শুরুর কথা ভাবা হচ্ছে পশ্চিমবঙ্গে।

শুটিংয়ের নতুন নীতিমালায় ঘনিষ্ঠ দৃশ্য, আলিঙ্গন- ইত্যাদি দৃশ্য বাদ দেওয়ার বিষয়টি বিবেচনায় নেওয়া হয়েছে। বলিউডে ৬৫ বছরের বেশি অভিনেতাদের শুটিং ফ্লোরে যাওয়ার ব্যাপারে নিষেধাজ্ঞা জারি করেছে মহারাষ্ট্র সরকার।

মঙ্গলবার ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেক্টর্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে লিখিত আবেদন করা হয়েছে ওই সিদ্ধান্ত পুনর্বিবেচনার জন্য।

এদিকে, টলিউডে শুটিংয়ের নতুন নিয়মাবলি ঠিক করতে মঙ্গলবার টেকনিশিয়ান স্টুডিওয় আলোচনায় বসেন চ্যানেল প্রযোজক, টেকনিশিয়ান, শিল্পীদের ফোরামের প্রতিনিধিরা। প্রযোজকরা প্রস্তাব দেন, শুটিং ফ্লোরে একসঙ্গে ৬ জন শিল্পীকে নিয়ে শুটিং হবে। অর্থাৎ ৩৫ জনের ইউনিটে শিল্পীর সংখ্যা হবে ৬। ঘনিষ্ঠতা এবং চুম্বন নিয়েও সিদ্ধান্ত চূড়ান্ত হয়।

ফ্লোরে থাকা শিল্পীর প্যাক-আপের পর মেকআপ রুম স্যানিটাইজ করে পরবর্তী শিল্পীদের ডাকা হবে। এমন নীতিমালা অনুসরণ করা হতে পারে ছবির শুটিংয়ের ক্ষেত্রেও। শুটিংয়ে কস্টিউম, উইগ ইত্যাদি ব্যবহার করার ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করতে হবে। বিভিন্ন কারণে প্রযোজকদের এপিসোড তৈরির খরচ বাড়তে পারে। সূত্র: এই সময়

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!