• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সীতাকুণ্ডে পিকআপ ও লরির মুখোমুখি সংঘর্ষে নিহত ১


সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি এপ্রিল ৩, ২০২০, ১০:২৬ পিএম
সীতাকুণ্ডে পিকআপ ও লরির মুখোমুখি সংঘর্ষে নিহত ১

সীতাকুণ্ড : সীতাকুণ্ডে সবজি বোঝাই গাড়ির সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষে  মো. নুরুল হুদা (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।  পৌর সদর বাস স্ট্যান্ডে এদুর্ঘটনা ঘটে।

শুক্রবার (৪ এপ্রিল) সন্ধ্যা ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি লরি ও সবজি বোঝাই মিনি পিকআপ এর সংঘর্ষে ঘটনাস্থলে তিনি নিহত হন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একটি বড় লরি চট্টগ্রাম টু ঢাকামুখি যাচ্ছিল হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে লরিটি আইল্যান্ড পার হয়ে অপরপাশে ঢাকা থেকে চট্টগ্রামমুখী রাস্তায় এসে সবজি বোঝাই পিকআপকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় পিকআপের চালক।

নিহত হন পিকআপ চালকের সহকারী মো. নুরুল হুদার বাড়ি মিরসরাই থানার কমরআলী এলাকার বাসিন্দা।  অন্যদিকে গুরুতর আহত পিকআপ চালক তৌফিকুল ইসলাম (২৫) কে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিস কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, তারা লাশটি উদ্ধার করে কুমিরা হাইওয়ে পুলিশকে হস্তান্তর করেন। পিকআপের যাত্রীকে হাসপাতালে প্রেরণ করেন।  এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঘন্টাখানেক যান চলাচল বন্ধ থাকে তবে বিকল্প পথে পুরাতন রাস্তায় যান চলাচল স্বাভাবিক ছিল।  বর্তমানে লরিটি (চট্টমেট্রো ড ৮১.২৫৬০) ও পিকআপ (পিরোজপুর ন ১১০২৩৬) কুমিরা হাইওয়ে পুলিশ এর নিয়ন্ত্রণে থাকলেও লরির চালক ও হেলপার পালিয়ে যায়।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!