• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সুখের আশায় বাহরাইন, ফিরে এলো কফিনে মোড়া লাশ


ঝিনাইদহ প্রতিনিধি সেপ্টেম্বর ১, ২০১৮, ০৬:৫৬ পিএম
সুখের আশায় বাহরাইন, ফিরে এলো কফিনে মোড়া লাশ

ঝিনাইদহ : কাজী আবু জাফর। বাহারাইনে গিয়েছিলেন দুই বছর। ঈদুল আজহার ছুটিতে বাড়ি আসবেন। কতই না খুশি ছিল পরিবারের লোকজন। আবু জাফর তার দুলাভাইকে বলেছিলেন বিমানবন্দর থেকে তাকে নিয়ে যেতে। কিন্তু বিমানবন্দরে আবু জাফর জীবিত এলেন না, এলেন কফিনে মোড়া লাশ হয়ে। গত ১৩ আগস্ট তিনি বাহরাইনে এসি মেরামত করতে গিয়ে মাথায় আঘাত পান। পাঁচদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর ১৯ আগস্ট তিনি মৃত্যুবরণ করেন। বাহরাইনে তিনি ডেন্টিং মিস্ত্রীর কাজ করতেন।

শুক্রবার (৩১ আগস্ট) বিকালে তার লাশ বাংলাদেশে পৌঁছায়। দাফন করা হয় নিজ গ্রামে। কাজী আবু জাফর ঝিনাইদহ সদর উপজেলার পাগলাকানাই ইউনিয়নের ফকিরাবাদ গ্রামের কাজী ফজলুর রহমানের ছেলে। নিহতের দুলাভাই রাজাপুর মসজিদের ইমাম মাওলানা আইয়ুব হোসেন জানান, মৃত্যুর আগে তাকে ফোন করে বিমানবন্দরে আসতে বলেছিলেন। দিশে ফিরে কত আশা ছিল তার। ২ সন্তান ও স্ত্রী আশায় ছিল ঈদে আসবে আবু জাফর। কিন্তু এসি মেরামত করতে গিয়ে এসি মাথায় পড়ে আঘাত পান।

পাগলাকানাই ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম জানান, শুক্রবার আবু জাফরের জানাজায় হাজারো মানুষ উপস্থিত হয়। ছেলেটি খুব ভালো ও কর্মঠ ছিলেন বলেও এলাকাবাসী জানান।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!