• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সুবর্ণচরের ৪টি বাড়ি লকডাউন করেছে স্থানীয় প্রশাসন


নোয়াখালী প্রতিনিধি মার্চ ২৯, ২০২০, ০৮:৩৫ পিএম
সুবর্ণচরের ৪টি বাড়ি লকডাউন করেছে স্থানীয় প্রশাসন

নোয়াখালী: করোনাভাইরাস সন্দেহে নোয়াখালীর সুবর্ণচরের পূর্ব চরবাটা ইউনিয়নে এক অটোরিকশাচালকের বাড়িসহ আশপাশের মোট চারটি বাড়ি লকডাউন করেছে স্থানীয় প্রশাসন। এসব বাড়ির সবাই এখন হোম কোয়ারেন্টিনে আছেন।

রোববার (২৯ মার্চ) দুপুরে সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এএসএম ইবনুল হাসান ওই চার বাড়ি লকডাউনের ঘোষণা দেন। তিনি জানান, ওই অটোরিকশাচালক কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন।

আজ দুপুরে তার বাড়িতে গিয়ে উপসর্গগুলো সন্দেহজনক হওয়ায় বাড়িটি লাল পতাকা দিয়ে চিহ্নিত করা হয়েছে। এছাড়া আশে-পাশের মানুষকে সর্তক করতে আরো তিন বাড়িসহ মোট চারটি বাড়ি লকডাউন করা হয়েছে।

সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তৌফিকুল হাসান জানান, প্রায় ছয় দিন ধরে তিনি সর্দি, কাশি ও জ্বরে ভুগছিলেন। এলাকাবাসীর দেয়া তথ্যের ভিত্তিতে রোববার দুপুরে উপজেলা ও স্বাস্থ্য প্রশাসনের কর্মকর্তারা তার বাড়িতে যান। প্রশাসন তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে রোববার বিকেলে জনস্বাস্থ্য ইনস্টিটিউট (আইপিএইচ) চট্টগ্রামে পাঠিয়েছে। তিন দিন পর নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেলে তিনি করোনা আক্রান্ত কি না, তা নিশ্চিত হওয়া যাবে।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!