• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সুলতানাবাদ উপ-নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে তামজিদ সরকার রিয়াদ


চাঁদপুর (মতলব উওর প্রতিনিধি) সেপ্টেম্বর ১৮, ২০২০, ১১:৪০ এএম
সুলতানাবাদ উপ-নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে তামজিদ সরকার রিয়াদ

চাঁদপুর: মতলব উত্তর সুলতানাবাদ ইউনিয়নের উপনির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক তামজিদ সরকার রিয়াদ।

এই ইউনিয়নের সব মহলে রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা। ফলে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে তাকেই নৌকার মাঝি হিসেবে চান এলাকাবাসী।

তা ছাড়া তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা মনে করেন, বিএনপি সহ অন্যান্য দলের প্রার্থীর সঙ্গে লড়াই করে নৌকার বিজয় নিশ্চিত করতে হলে তামজিদ সরকার রিয়াদের কোন বিকল্প নেই।

কারণ, তিনি অত্র ইউনিয়নের মানবসেবার এক উজ্জ্বল নক্ষত্র এবং একজন ক্লিন ইমেজের মানুষ হিসেবে পরিচিত। তিনি এই ইউনিয়নের দলীয় লোকজন ছাড়াও শিক্ষক, ছাত্র, যুবক, আলেম, ব্যবসায়ী, সুশীল সমাজ, তাঁতি, জেলে, মুচি, হিন্দু সম্প্রদায়, সাধারণ মানুষসহ সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তি।

দু:সময়ে সব শ্রেণি-পেশার মানুষের পাশে থাকেন তিনি। কেউ তার কাছ থেকে বিমুখ হয়ে যায় না। ফলে সুলতানাবাদ ইউনিয়নের উপনির্বাচনে তিনি নৌকা প্রতীক পেলে বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে মনে করেন এলাকার জনগণ।

বঙ্গবন্ধুর আদর্শিত চেতনা বুকে ধারন করে কলেজ জীবনেই ছাত্রলীগের রাজনীতিতে নিজেকে সপে দিয়েছিলেন। হয়েছিলেন আওয়ামী পরিবারের একজন সক্রিয় যোদ্ধা। আর স্কুল জীবন থেকে এখন পর্যন্ত বিরামহীন দুস্থ, এতিম অসহায়দের পাশে দাঁড়িয়ে নিজেকে খুঁজে ফিরে চলেছেন নিরহংকারী সদালাপী ও মানবতাবোধ চেতনায় উজ্জীবিত পরিচ্ছন্ন রাজনীতির ধারক তামজিদ সরকার রিয়াদ।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!