• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সেন্সরে রণবীর-আলিয়ার চুমুর দৃশ্য বাদ দেওয়ার নির্দেশ


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ১৩, ২০১৯, ১১:৪৪ এএম
সেন্সরে রণবীর-আলিয়ার চুমুর দৃশ্য বাদ দেওয়ার নির্দেশ

রণবীর-আলিয়া

ঢাকা: সেন্সরে রণবীর-আলিয়ার চুমুর দৃশ্য বাদ দেওয়ার নির্দেশ দিয়েছেন। বলিউডে যেখানে প্রায় ছবিতেই খুল্লাম-খুল্লা দৃশ্য দেখা যায়, সেখানে একটি চুমুর দৃশ্যে সেন্সর বোর্ডের আপত্তি নতুন জল্পনার সৃষ্টি করেছে। জোয়া আখতারের ‘গাল্লি বয়’ ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিংহ এবং আলিয়া ভাট। রণবীর-আলিয়ার একটি চুমুর দৃশ্য সহ বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য নাকি বাদ দেওয়ার নির্দেশ দিয়েছেন সেন্সর কর্তারা।

সপ্তাহ খানেকের মধ্যেই মুক্তি পেতে যাচ্ছে 'গাল্লি বয়'। তার আগে একটি নির্ভরোগ্য সূত্র জানিয়েছে, রণবীর-আলিয়ার ১৩ সেকেন্ডের একটি চুম্বন দৃশ্য বাদ পড়েছে। তাছাড়া ছবিটিতে নাকি বেশ কিছু অশ্লীল গালাগালি ব্যবহার করা হয়েছিল। সেন্সর বোর্ডে সেই গালিগালাজও বাদ পড়েছে।

ইতিমধ্যেই বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে প্রশংসা পেয়েছে 'গাল্লি বয়'। ছবির ট্রেলার দেখেও সাধারণ দর্শকের মধ্যে কৌতূহল তৈরি হয়েছে। ছবিটি আসলে একজন র‌্যাপারের গল্প। মুম্বাইয়ের বস্তিতে থাকা সেই র‌্যাপার নিজের আর্থ-সামাজিক পরিস্থিতির উন্নতি চায়। সে আদৌ পারবে কি? এমন গল্পেই এগিয়েছে চিত্রনাট্য। বাস্তবে এক র‌্যাপারের জীবন থেকে অনুপ্রাণিত হয়েই ছবিটি তৈরি করেছেন জোয়া।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!