• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সেফটি ট্যাংকি থেকে সাড়ে ১৯ লাখ টাকার ইয়াবা জব্দ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জুলাই ১৫, ২০১৯, ০১:০২ পিএম
সেফটি ট্যাংকি থেকে সাড়ে ১৯ লাখ টাকার ইয়াবা জব্দ

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার একটি বাড়ির সেফটি ট্যাংকি থেকে সাড়ে ১৯ লাখ টাকার ইয়ারা জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন  (র‌্যাব)। রোববার রাতে  চাঁদলাই এলাকায় অভিযান চালিয়ে এই ইয়াবাগুলো জব্দ করা হয়। এসময় আটক করা হয় দুই মাদক ব্যবসায়ীকে।

র‌্যাবের দাবি, আটক ব্যক্তিরা মাদক ব্যবসায়ী। র‌্যাব-৫ রাজশাহীর উপ-পরিচালক রোববার (১৪ জুলাই) রাত সাড়ে ১১টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল রোববার সন্ধ্যা পৌনে ৬টায় জেলার সদর উপজেলার চাঁদলাই মহল্লার মৃত বদর উদ্দিনের ছেলে মনিরুল ইসলাম ওরফে মনির বাড়ির উত্তর পূর্ব কোনে সেফটি ট্যাঙ্কির নিকট পায়ে হাঁটা রাস্তায় অভিযান পরিচালনা করে। 

এ সময় নিষিদ্ধ মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের দায়ে জেলার শিবগঞ্জ উপজেলার উত্তর উজিরপুর গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে মো. সাইফুল ইসলাম (৩৫) এবং মো. মফিজ উদ্দিনের ছেলে মো. মুকুল ইসলাম (২৯) কে ২৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। জব্দকৃত ইয়াবার মূল্য ১৯ লক্ষ ৬০ হাজার টাকা। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!