• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সেলুন মালিককে শ্বাসরোধে হত্যা


নোয়াখালী প্রতিনিধি জানুয়ারি ১৫, ২০১৯, ০৪:৫৬ পিএম
সেলুন মালিককে শ্বাসরোধে হত্যা

প্রতীকী ছবি

নোয়াখালী : জেলার চাটখিলে ব্রজলাল চন্দ্র শীল (৬৫) নামক এক সেলুন মালিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ জানুয়ারি) রাত ১টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের নাথ পাড়া গ্রাম থেকে পুলিশ গলায় রশি পেছানো এই লাশটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে রঞ্জিত শীল (৩২) নামক তার এক ভাতিজাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে।

স্থানীয়রা জানান, নিহত ব্রজলাল চন্দ্র শীল চাটখিল উপজেলার পাল্লা বাজারের সেলুন ব্যবসায়ী। ওই বাজারে তার একটি সেলুন দোকান রয়েছে। প্রতিদিনের মতো সোমবার রাত ৯টার দিকে তিনি দোকান বন্ধ করে  বাড়ির উদ্দেশে বের হন। কিন্তু রাত ১১টার পরও তিনি বাড়ি ফেরায় পরিবারের সদস্যরা তাকে সম্ভাব্য বিভিন্ন স্থানে খুঁজতে থাকেন। পরে রাত ১২টার দিকে বাড়ির পাশের নির্জন স্থানে গলায় রশি পেছানো তার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। পুলিশের ধারণা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় রাতেই চাটখিল থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এবং ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ তার ভাতিজা রঞ্জিত শীলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। রঞ্জিত নিহত ব্রজলাল শীলের দোকানে কাজ করতো বলে জানায় তার পরিবার।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে লাশ ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!