• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সোনাক্ষীর ঘরে ভিন্ন রকম অতিথি


বিনোদন ডেস্ক ডিসেম্বর ১, ২০১৮, ০৩:৪৮ পিএম
সোনাক্ষীর ঘরে ভিন্ন রকম অতিথি

সোনাক্ষী সিনহা

ঢাকা: বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বাড়িতে এসেছে ভিন্ন রকম নতুন অতিথি। আদর করে নাম রাখা হয়েছে ব্রোঞ্জি। অবাক হওয়ার কিছু নেই, এটি একটি কুকুর ছানা। সোনাক্ষীর কাছে এই কুকুরছানাটি ভীষণ আদরের।

সপ্তাহের শেষ দিনটিকে রাঙিয়ে দিতে ‘রাউডি রাঠোর’ অভিনেত্রী সোনাক্ষী সিনহা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তার নতুন অতিথির একাধিক ছবি পোস্ট দিয়েছেন। এর সঙ্গে জুড়ে দিয়েছেন কিউট ক্যাপশন। লিখেছেন, ‘সিনহার পরিবারের নতুন সদস্যকে একটিবার হ্যালো বলো। এর নাম ব্রোঞ্জি। ঠিক বাড়িতেই সে এসেছে, না হয় পোজটা একটু দেখো!

শুধু ছবি নয়, সোনাক্ষী তার ইনস্টাগ্রাম পেজে ব্রোঞ্জির সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন, পরে পোস্ট করেছে তার ফ্যান পেজও। এই নতুন কুকুরছানা ব্রোঞ্জিকে সোনাক্ষী সমস্ত ভক্ত, এমনকি সেলিব্রেটিরাও আদর দিয়ে স্বাগত জানিয়েছেন। দুই লাখের বেশি লাইক পেয়েছে ব্রোঞ্জি। আর অসংখ্য মন্তব্যতো আছেই।

‘লুটেরা’ অভিনেত্রী সোনাক্ষী সিনহা বরাবরই কুকুর ভালবাসেন এবং ব্রোঞ্জি তার প্রথম পোষ্য নয়। এর আগে ন্যান্সি নামের একটি কুকুর তার সঙ্গে ১৪ বছর কাটিয়েছে। সোনাক্ষী পিপল ফর দ্য ইথিক্যাল ট্রিটমেন্ট অব এনিমেলসের (পেটা) সক্রিয় সদস্য। সব সময় তিনি এ সংগঠনটির প্রচার চালান।

আগামী বছর সোনাক্ষীর দুটো বড় ছবি মুক্তি পাবে। ১৯ এপ্রিল মুক্তি পাবে তারকাখচিত সিনেমা ‘কলঙ্ক’ এবং ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি পাবে ‘মিশন মঙ্গল’। মঙ্গল অভিযান নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!