• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সোমবার সিলেট যাচ্ছেন ফখরুলসহ ঐক্যফ্রন্ট নেতারা


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৩, ২০১৯, ১০:১২ পিএম
সোমবার সিলেট যাচ্ছেন ফখরুলসহ ঐক্যফ্রন্ট নেতারা

ঢাকা : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা সোমবার (১৪ জানুয়ারি) সিলেট যাচ্ছেন।

বিষয়টি নিশ্চিত করে সিলেট জেলা বিএনপির দফতর সম্পাদক অ্যাডভোকেট মো. ফখরুল হক জানান, সোমবার সকাল ১০টা ৪৫ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট এসে পৌঁছবেন নেতারা।

এরপর হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরানের (রহ.) মাজার জিয়ারত করে ভোটের দিন সন্ত্রাসীদের গুলিতে নিহত সিলেট-৩ আসনের বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সোহেলের কবর জিয়ারত করবেন। এরপর নিহত সুহেলের পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করে ভোটের দিন ক্ষতিগ্রস্থ নির্বাচনী এলাকা পরিদর্শন করবেন এবং বিকালে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন।

সিলেট সফরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও জাতীয় ঐক্যফন্টের নেতাদের মধ্যে বঙ্গবীর কাদের সিদ্দিকী, আ স ম আব্দুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরউল্লাহ চৌধুরীসহ আরও কয়েকজন শীর্ষ নেতা আসার কথা রয়েছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার বিকালে রাজধানীর বেইলি রোডে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের বাসায় জোটের স্টিয়ারিং কমিটির বৈঠকে জাতীয় সংলাপসহ তিন কর্মসূচি পালনের সিদ্ধান্ত হয়। এরই অংশ হিসেবে ভোটের দিন ক্ষতিগ্রস্থ নির্বাচনী এলাকা পরিদর্শনে সিলেটে আসছেন শীর্ষ এই নেতারা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!