• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সোমবার স্বল্প পরিসরে খুলছে বিসিবি


ক্রীড়া ডেস্ক মে ৩০, ২০২০, ০৫:৩৬ পিএম
সোমবার স্বল্প পরিসরে খুলছে বিসিবি

ঢাকা: দুই দিন আগে সাধারণ ছুটি শেষ করার ঘোষণা দিয়েছে সরকার। শিথিল হচ্ছে লকডাউন। ফলে ৩১ মে থেকে ১৫ জুন পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে দেশের সব সরকারি-বেসরকারি-আধাশাসিত-স্বায়ত্তশাসিত অফিস সীমিত পরিসরে চালু রাখার প্রজ্ঞাপন জারি করেছে সরকার। সব অফিসের মতো স্বল্প পরিসরে নিজেদের কার্যক্রম শুরু করতে চাইছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে সেটা ১ জুন, সোমবার থেকে। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী নিশ্চিত করেছেন বিষয়টি।

বাংলাদেশে করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকেই বন্ধ রাখা হয়েছিল বিসিবি কার্যালয়। বোর্ড কর্মকর্তারা এতদিন বাসা থেকেই কার্যক্রম অব্যাহত রেখেছেন।

নিজাউদ্দিন চৌধুরী বলেছেন, আমরা স্বল্প পরিসরে আমাদের কার্যক্রম শুরু করার আশা করছি। আমরা অফিসে না এসে এতদিন বাসা থেকে কাজ করেছি। তবে আমরা এই পরিস্থিতি থেকে বের হতে চাই। স্বাস্থ্যবিধি মেনে আশা করি আমরা স্বল্প পরিসরে অফিস করতে পারব।

কার্যক্রম শুরু করলেও এই নিয়ে কর্মকর্তা কিংবা কর্মচারীদের অফিস করা নিয়ে কোনও চাপ থাকবে না বলে জানালেন বিসিবির প্রধান নির্বাহী, যেহেতু আমাদের কার্যক্রম অন্যান্য অফিসের তুলনায় কম গুরুত্বপূর্ণ, সে কারনে আমরা ধীরে ধীরে আমাদের কাজ শুরু করব। যারা বাসা থেকে অফিস করতে চাইবে, তাদের আমরা অনুমতি দেবো। আস্তে আস্তে আমরা অফিসে কার্যক্রম মানিয়ে নেওয়ার চেষ্টা করব।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!