• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

স্কুলের বার্ষিক পরীক্ষা ও ক্লাস বাতিল করে আ.লীগ নেতার ভূরিভোজ


নারায়ণগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ১, ২০১৯, ০৩:৩০ পিএম
স্কুলের বার্ষিক পরীক্ষা ও ক্লাস বাতিল করে আ.লীগ নেতার ভূরিভোজ

নারায়ণগঞ্জ: মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পরিক্ষা ও ক্লাস বাতিল করে তিনি তার বাবা মা ও আওয়ামী লীগের রুহের মাগফিরাতের জন্য মিলাদ ও ভূরিভোজের আয়োজন করেছেন। নারায়ণগঞ্জে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে। 

শনিবার (৩০ নভেম্বর) সকাল থেকে নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জে মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয় ও প্রাথমিক বিদ্যালয় মাঠে ভূরিভোজের আয়োজন করেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া।

জানা গেছে, রুটিন অনুযায়ী এদিন বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত ৬ষ্ঠ, ৭ম ও ৯ম শ্রেণির ইংরেজি পরীক্ষা ছিল। এছাড়া প্রাথমিক বিদ্যালয়ে ক্লাসও হওয়ার কথা ছিল। ইয়াছিন মিয়ার আয়োজনের কারণে কোনও পরীক্ষা ও ক্লাস করানো সম্ভব হয়নি। শনিবার ওই স্কুলের পরীক্ষা বাতিল করে ১২ ডিসেম্বর নির্ধারণ করা হয়। 

এমনকি ক্লাস বন্ধ রাখতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মৌখিক নির্দেশও দেওয়া হয়। সে স্কুলের প্রধান শিক্ষক সাঈদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ইয়াছিন মিয়ার উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজনের জন্য শনিবারের ৬ষ্ঠ, ৭ম ও ৯ম শ্রেণির ইংরেজি পরীক্ষা পিছিয়ে ১২ ডিসেম্বরে নেওয়া হয়েছে। 

তবে ঘটনার সত্যতা অস্বীকার করে ইয়াসিন মিয়া গণমাধ্যমকে জানান, পরীক্ষা ও ক্লাস বন্ধ রাখার অভিযোগ সত্য নয়।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামী লীগের একাধিক নেতা জানান, কিছুদিন পর সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সম্মেলন। পদ ঠিক রাখতে তিনি নেতাকর্মীদের খাওয়ানোর জন্য এ অনুষ্ঠানের আয়োজন করেন। তিনি কৌশলে দাওয়াতপত্রে আওয়ামী লীগের শীর্ষ নেতাকর্মী এবং তার বাবা-মায়ের দোয়া মাহফিলের জন্য এ আয়োজনের কথা উল্লেখ করেছেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!