• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

স্ত্রী আনুশকাকে ড্রেসিংরুমে এনে বিতর্কে কোহলি


ক্রীড়া ডেস্ক অক্টোবর ৫, ২০১৮, ০৭:৩৫ পিএম
স্ত্রী আনুশকাকে ড্রেসিংরুমে এনে বিতর্কে কোহলি

ফাইল ছবি

ঢাকা: টেস্ট ক্রিকেটের ইতিহাসে দ্বিতীয় দ্রুততম হিসেবে ১২৩ ইনিংসে ২৪তম সেঞ্চুরিতে পৌঁছেছেন বিরাট কোহলি। শুক্রবার রাজকোটে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিনে মধ্যাহ্নভোজের আগে দেবেন্দ্র বিশুকে শর্ট ফাইন লেগ বাউন্ডারিতে পাঠিয়ে সেঞ্চুরিতে পৌঁছে যান ভারত অধিনায়ক। এমন স্বস্তির মধ্যেই অস্বস্তির জন্ম দিলেন বিরাট। আর সেই অস্বস্তির মূলে রয়েছে বলিউডের জনপ্রিয় নায়িকা আনুশকা শর্মা।

ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টেস্ট শুরু হয়েছে। প্রথম দিনেই পৃথ্বী শ রেকর্ডের পর রেকর্ড গড়েছেন। অভিষেকেই সেঞ্চুরি করেছেন পৃথ্বী। কিন্তু ক্যারিবিয়ানদের বিরুদ্ধে বল গড়ানোর আগেই অস্বস্তির হাওয়া ভারতের সাজঘরে। খবর অনুযায়ী, আনুশকা শর্মা ভারতীয় দলের ড্রেসিংরুমে দীর্ঘক্ষণ সময় কাটান। আর তার এই উপস্থিতি মোটেও ভাল ভাবে নিচ্ছেন না ভারতের ক্রিকেটাররা।

জানা গেছে, টিম মিটিংয়েও নাকি আনুশকা শর্মা উপস্থিত থাকেন। আর এতে অখুশি ভারতীয় ক্রিকেটাররা। এশিয়া কাপে ৩৪২ রান করে টুর্নামেন্টের সেরা ক্রিকেটার হয়েছেন শিখর ধাওয়ান। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজে দলে রাখা হয়নি তাকে। আর এর পিছনেও নাকি আনুশকার হাত রয়েছে বলে জানা গেছে।

ধাওয়ানের দল থেকে বাদ পড়ার কারণ আনুশকা ও শিখর ধাওয়ানের স্ত্রী আয়েষার মধ্যকার ঝামেলা। ইংল্যান্ড সফর চলাকালীন আনুশকা শর্মার কিছু কথা আয়েষার পছন্দ হয়নি। আর তার পর থেকেই দুই ক্রিকেটারের ঘরণির মধ্যে সম্পর্ক তলানিতে এসে ঠেকে।

ধাওয়ানকে দলে না রাখার প্রশ্ন করা হয় কোহলিকে। ভারত অধিনায়ক অবশ্য সেই প্রশ্নের জবাব দেননি। বরং সেই দৈনিকের প্রশ্নটা দলের হোয়াটসঅ্যাপ গ্রুপে পাঠিয়ে দেন কোহলি। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফে অবশ্য জানিয়ে দেওয়া হয়েছে, আনুশকা মোটেও দলের মিটিংয়ে যোগ দেন না। এই খবর মোটেও ঠিক নয়।

ভারতীয় ক্রিকেট দলের সাজঘরে অতীতে বহুবার সংঘাত হয়েছে। কিন্তু অধিনায়কের স্ত্রীকে নিয়ে দলের ভিতরে অসন্তোষের এমন ঘটনা আগে হয়েছে কিনা মনে নেই অনেকেরই। তবে এমন খবরের সত্যতাকে উড়িয়ে দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।

সোনালীিনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!