• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

স্ত্রী ঐশ্বরিয়ার ভয়ে নাকি সিটিয়ে থাকেন অভিষেক বচ্চন?


বিনোদন ডেস্ক জানুয়ারি ১৬, ২০১৯, ০৩:৫৮ পিএম
স্ত্রী ঐশ্বরিয়ার ভয়ে নাকি সিটিয়ে থাকেন অভিষেক বচ্চন?

অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া

ঢাকা: মা-কে না স্ত্রীকে, কাকে বেশি ভয় পান অভিষেক বচ্চন? করণ জহরের প্রশ্নের উত্তরে অভিষেক এক কথায় জানান, মাকেই তিনি বেশি ভয়। কিন্তু, ভাইকে কথার মাঝে থামিয়ে শ্বেতা বচ্চন বলেন, অভিষেক নাকি মাকে নয়, স্ত্রী ঐশ্বর্যকেই বেশি ভয় পেয়ে চলেন। যা শুনে ক্ষেপে যান জুনিয়র বচ্চন। বলেন, এটা তাঁর প্রশ্ন ছিল। তাই তাঁকেই যেন উত্তর দিতে দেওয়া হয়।

অবাক লাগছে শুনতে? ভাবছেন, ক্যামেরার সামনে কোথায় একসঙ্গে হাজির হলেন অভিষেক বচ্চন এবং শ্বেতা বচ্চন নন্দা? জানা যায়, এবার নাকি করণ জহরের 'কফি উইথ করণ'-এ অতিথি হিসেবে হাজির হন বচ্চন বাড়ির দুই ছেলেমেয়ে। দিদি শ্বেতার সঙ্গে সেখানে হাজির হচ্ছেন এ বি। শুটিংও শেষ হয়েছে ওই পর্বের। আর সেখানকার এক ঝলক শেয়ার করা হয় সংশ্লিষ্ঠ টেলিভিশন চ্যানেলের টুইটার হ্যান্ডেলে। আর সেখানেই দেখা যায়, সঞ্চালক করণ জহরের প্রশ্নে কীভাবে অমিতাভ বচ্চনের দুই সন্তানের 'ক্যাটফাইট' শুরু হয়ে যায়। কিন্তু, পুরোটাই মজার ছলে।

সম্প্রতি করণ জহরের শো বোন জাহ্নবী কাপুরের সঙ্গে হাজির হন অর্জুন কাপুর। ভাই ঈশান খটটরের সঙ্গে শো-এর কাউচে এসে হাজির হন শাহিদ কাপুর। আর এবার দুই ভাই-বোনের জুটি হিসেবে করণ জহরের শো-এ হাজির হচ্ছেন অভিষেক বচ্চনে বং শ্বেতা বচ্চন। এখন দেখা যাক, করণের কফি কাউচে বসে আর কী কী গোপন কথা বেরিয়ে আসে অমিতাভ বচ্চনের দুই ছেলেমেয়ের মুখ থেকে। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!