• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

স্ত্রী পেটানো সেই হিরো আলমের জামিন


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৮, ২০১৯, ০৬:৪৩ পিএম
স্ত্রী পেটানো সেই হিরো আলমের জামিন

হিরো আলম

ঢাকা: স্ত্রী পেটানো সেই অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলমকে জামিন দিয়েছেন আদালত। বৃহস্পতিবার ১৮ এপ্রিল হিরো আলমের শ্বশুর (বাদী) মামলায় আপস করায় এবং তার স্ত্রী সুমি বেগম স্বামীর সঙ্গে সংসার করতে চাওয়ায় এ আদেশ দেওয়া হয়।

বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার হিরো আলমের জামিন মঞ্জুর করেন। জামিন আবেদন শুনানিকালে হিরো আলমকে আদালতে হাজির করা হয়। সুমি বেগমও আদালতে উপস্থিত ছিলেন।

হিরো আলমের আইনজীবী মাসুদার রহমান স্বপন বলেন, ‘হিরো আলমের জামিন শুনানিকালে তার স্ত্রী কোনো আপত্তি জানায়নি। বরং আদালতকে বলেছেন নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে মামলা করেছেন। এখন তিনি হিরো আলমের সঙ্গে সংসার করবেন। আদালতে হিরো আলম উপস্থিত থাকলেও তার কোনো বক্তব্য আদালত শোনেননি।’

সোশ্যাল মিডিয়ায় হুট করেই ভাইরাল হওয়া এক নাম হিরো আলম। নিজের বানানো মিউজিক ভিডিও দিয়ে বেশ আলোচনায় আসেন তিনি। এরপর জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে বেশ আলোচনার সৃষ্টি করে। এরপরই যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর এবং নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় ৬ মার্চ হিরো আলমকে পুলিশ গ্রেফতার করে। ২৫ মার্চ হিরো আলমের জামিন শুনানিকালে বাদী তার শ্বশুর মামলা আপোষ করেছে মর্মে আদালতকে জানায়।

এ সময় হিরো আলমের স্ত্রী সুমি বেগম আদালতে উপস্থিত থেকে স্বামীর জামিন প্রার্থনা করেন। আদালত তাদের বক্তব্য শুনে মামলার বাদী ও হিরো আলমের স্ত্রীকে ভৎসনা করেন। পরে আদালত হিরো আলমের জামিন না মঞ্জুর করে ১৮ এপ্রিল হিরো আলমকে আদালতে হাজির করার নির্দেশ দেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!