• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

স্ত্রীকে গুলি করে স্বামীর আত্মহত্যা


নিউজ ডেস্ক সেপ্টেম্বর ২৮, ২০২০, ০৩:১৭ পিএম
স্ত্রীকে গুলি করে স্বামীর আত্মহত্যা

ঢাকা : যুক্তরাষ্ট্রের অ্যারিজোনার লভেন শহরে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যা করে আবুল আহসান হাবিব (৫২) নামে এক প্রবাসী বাংলাদেশি আত্মহত্যা করেছেন।

রোববার (২৭ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় রাত ১১টার দিকে ওই ঘটনা ঘটে বলে প্রতিবেশিরা জানান।

পুলিশ জানিয়েছে, পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যা করে আবুল আহসান হাবিব (৫২) নামে এক প্রবাসী বাংলাদেশি। খবর এবিসি নিউজের।

কলহের এ পর্যায়ে সৈয়দ সোহেলি আক্তার (৪২) নামে ওই গৃহবধূ ৯১১ জরুরি সেবায় ফোন করে তাকে বাঁচানোর জন্য পুলিশআকুতি জানান। পুলিশের সঙ্গে কথা বলার সময় তার স্বামী তাকে গুলি করেন। 

স্বামী-স্ত্রী দুজনের বাড়িই বাংলাদেশের মাগুরায়। আবুল আহসান হাবিব নামের ওই ব্যক্তির সঙ্গে তার স্ত্রী সৈয়দ সোহেলি আক্তারের দীর্ঘদিন সম্পর্ক ভালো যাচ্ছিল না।

সেখানে একটি পার্লার চালাতেন সোহেলি আর আহসান কাজ করতেন দোকানে। লভেনের বাংলাদেশি কমিউনিটির একাধিক প্রবাসী জানান, স্ত্রীকে নিয়ে আহসান সারাক্ষণ অভিযোগ করতেন। দুই ছেলের দিকে খেয়াল রাখতেন না। কিন্তু স্ত্রী এসব অভিযোগ কখনোই পাত্তা দেননি।

রোববার রাতে স্ত্রীর সঙ্গে আহসান হাবিবের কথা কাটাকাটি হয়।এ সময় দুজনের মধ্যে হাতাহাতিও হয়। পরে স্ত্রী পুলিশকে ফোন করে বিষয়টি জানানোর সময় গুলি করেন আজসান হাবিব। স্ত্রীকে হত্যার পর তিনিও আত্মহত্যা করেন।

আরিজোনার সর্ব বৃহৎ পারিবারিক সহিংসতা শিকারদের আশ্রয়কেন্দ্রের সিইও মারিয়া মহোন বলেন, করোনা পরিস্থিতির কারণে অনেকে চাকরি হারিয়েছেন। এ কারণে পারিবারিক সহিংসতার ঘটনা অনেক বেড়ে গেছে।বাংলাদেশি দম্পতির প্রাণহাণির ঘটনা তাই প্রমান করে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!