• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

স্ত্রীকে হত্যা: স্বামীসহ ৩ জনের মৃত্যুদণ্ড


মাদারীপুর প্রতিনিধি সেপ্টেম্বর ২৫, ২০১৮, ০৬:৩৭ পিএম
স্ত্রীকে হত্যা: স্বামীসহ ৩ জনের মৃত্যুদণ্ড

মাদারীপুর: সদর উপজেলার মাদ্রা গ্রামে শাহজাদী নামে এক গৃহবধূকে হত্যার দায়ে তার স্বামী বাবু মিয়াসহ তিনজনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন আহমেদ এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- শরীয়তপুরের চন্দ্রপুর গ্রামের খালেক সরদারের ছেলে বাবু সরদার (২৬), মাদারীপুর শহরের রকেট বিড়ি রোডের শুকুর খার ছেলে মো. উজ্জল খা (২৭) ও মাজেদ চৌকিদারের ছেলে নাইম চৌকিদার (২৫)।

আদালতের পিপি ইমরান লতিফ এসব তথ্য নিশ্চিত করে জানান, ২০১২ সালে প্রেমের সম্পর্কের সূত্র ধরে মাদারীপুর সদর উপজেলার মাদ্রা গ্রামের শাহ আলম খানের মেয়ে শাহাজাদীর সঙ্গে শরীয়তপুরের চন্দ্রপুর গ্রামের খালেক সরদারের ছেলে বাবু সরদারের বিয়ে হয়। বিয়ের পর নাইম নামে এক যুবকের সঙ্গে শাহাজাদীর পরকীয়া সম্পর্ক নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ সৃষ্টি হয়।

একপর্যায়ে ২০১৩ সালের ২৮ জুলাই বাবু সরদার স্ত্রী শাহাজাদীকে বেড়াতে নিয়ে যাওয়ার নাম করে কৌশলে নিকটস্থ আড়িয়াল খাঁ নদের পাড়ে নিয়ে যান। সেখানে ধারালো অস্ত্র দিয়ে শাহাজাদীকে গলা কেটে হত্যা করেন।

এ ঘটনায় নিহত শাহজাদীর মা নাছিমা বেগম বাদী হয়ে মামলা করলে ৯ আগস্ট বাহেরচর কাতলা গ্রামের জনৈক খালেকের বাড়ি সামনের ধানখেতের মধ্য থেকে পুলিশ শাহাজাদীর মাথাবিহীন মরদেহ এবং পরে মাথা উদ্ধার করে। দীর্ঘ তদন্ত শেষে এসআই সুলতান মাহমুদ এবং সিরাজুল ইসলাম দণ্ডপ্রাপ্তদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। আদালতের বিচারক উপযুক্ত প্রমাণাদি শেষে মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) এ রায় দেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!