• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

স্ত্রীর পরামর্শে যেভাবে ভাগ্য খুলে গেল মুমিনুলের


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ২৬, ২০২০, ০৬:৪১ পিএম
স্ত্রীর পরামর্শে যেভাবে ভাগ্য খুলে গেল মুমিনুলের

ঢাকা: সময়টা ভালো যাচ্ছিল না মুমিনুল হকের। সাকিব আল হাসানের নিষেধাজ্ঞায় ভারত সফরের আগে টেস্ট দলের নেতৃত্ব পান। কিন্তু ব্যাট হাসছিল না অধিনায়কের। স্বাভাবিকভাবেই মুমিনুলকে অধিনায়ক করা নিয়েও প্রশ্ন উঠছিল।

তবে জিম্বাবুয়ের বিপক্ষে ভাগ্য বদলেছে মুমিনুল ও তার দলের। আর মুমিনুলের এই সাফল্যের পেছনে রয়েছে স্ত্রীর পরামর্শ! মুমিনুল মিরপুর টেস্টে সেঞ্চুরি করেন। দল জিতেছে ইনিংস ব্যবধানে।

অধিনায়ক হিসেবে প্রথম জয় ও প্রথম সেঞ্চুরি দুটিই মিরপুর টেস্টে পেয়েছেন ছোটখাটো গড়নের ব্যাটার। এই সাফল্যের পেছনে আছে একটা ‘সংস্কার’।

মুমিনুল এত দিন টেস্টে ‘৬৮’ নম্বর জার্সি পড়ে খেলতেন। তবে ‍জিম্বাবুয়ের বিপক্ষে সেটি বদলে ফেলেন। সৌভাগ্যের সংখ্যা ‘৭’ জার্সি নম্বর হিসেবে বেছে নেন। যে সংখ্যা সত্যিই সৌভাগ্য হয়েই এসেছে মুমিনুলের জন্য।

মুমিনুল এই জার্সি বদলের সিদ্ধান্তটা নিয়েছে আসলে স্ত্রীর পরামর্শে। মঙ্গলবার জিম্বাবুয়ের বিপক্ষে ইনিংস ও ১০৬ রানে জয়ের পর সংবাদ সম্মেলনে এ নিয়ে প্রশ্ন করা হয়েছিল টাইগার অধিনায়ককে। তখন এড়িয়ে গেলেও পরে সাংবাদিকদের সঙ্গে আড্ডার ছলে বিষয়টি নিয়েই জানান মুমিনুল। এখন থেকে নাকি ৭ নম্বর জার্সিতেই দেখা যাবে মুমিনুলকে।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!