• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

স্ত্রীর মামলায় এবার কারাগারে সঙ্গীত পরিচালক শওকত ইমন


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৭, ২০২০, ১০:০৫ এএম
স্ত্রীর মামলায় এবার কারাগারে সঙ্গীত পরিচালক শওকত ইমন

ঢাকা : স্ত্রীকে নির্যাতনের মামলায় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সঙ্গীত পরিচালক শওকত আলী ইমনকে গ্রেফতার করেছে রমনা থানা পুলিশ। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে ইস্কাটনের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। শনিবার (২৬ সেপ্টেম্বর) তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। 

রমনা থানার পরিদর্শক (অপারেশন্স) মাহফুজুল হক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

জানা গেছে, গত ২০ সেপ্টেম্বর শওকত আলী ইমনের স্ত্রী রিদিতা রেজা বাদী হয়ে রমনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় ইমনকে শুক্রবার রাতে তার ইস্কাটনের বাসা থেকে গ্রেফতার করে পুলিশ।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) তাহমিনা আক্তার জানান, স্ত্রীর দায়ের করা মামলায় গ্রেফতারের পর শওকত আলী ইমনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। মামলাটির তদন্ত প্রক্রিয়া চলমান রয়েছে।

চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা রিদিতা রেজাকে বিয়ে করেন শওকত আলী ইমন। এটি তার তৃতীয় বিয়ে। প্রথম স্ত্রী অভিনেত্রী বিজরী বরকতুল্লাহর সঙ্গে বিচ্ছেদের পর তিনি ২০১২ সালের ৬ ডিসেম্বর তিথি কবির নামে এক নৃত্যশিল্পীকে বিয়ে করেছিলেন।

১৯৯৫ সালের ১৫ জুলাই তিনি মডেল-অভিনেত্রী বিজরী বরকতুল্লাহর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। ২০১২ সালের শেষের দিকে তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!