• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

স্ত্রীর স্বীকৃতি চাওয়া দগ্ধ সেই তরুণীর মৃত্যু!


লক্ষ্মীপুর প্রতিনিধি এপ্রিল ২২, ২০১৯, ০৪:১৮ পিএম
স্ত্রীর স্বীকৃতি চাওয়া দগ্ধ সেই তরুণীর মৃত্যু!

লক্ষ্মীপুর: জেলার কমলনগরে এসে স্ত্রীর স্বীকৃতি চাওয়া অগ্নিদগ্ধ চট্টগ্রামের তরুণী শাহেনূর আক্তার (২৪) মারা গেছেন।

সোমবার (২২ এপ্রিল) বেলা ১১টা ২০ মিনিটের দিকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কমলনগর থানার ওসি (তদন্ত) আলমগীর হোসেন দগ্ধ তরুণীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে তরুণীর অগ্নিদগ্ধের ঘটনায় আলাউদ্দিন ও আবদুর রহমান নামে দুইজনকে আটক করেছে পুলিশ। তারা ওই তরুণীর দাবি করা স্বামী সালাউদ্দিনের ভাই।

এর আগে রোববার (২১ এপ্রিল) বিকেলে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর ফলকন ইউনিয়নের আইয়ুবনগর এলাকার একটি সয়াবিন ক্ষেত থেকে দগ্ধ অবস্থায় শাহেনূরকে উদ্ধার করা হয়। রাতে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই তরুণী অভিযোগ করে বলেন, স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় স্বামী সালাউদ্দিন তার গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দিয়েছেন।

বিকেলে দগ্ধ অবস্থায় শাহেনূরকে স্থানীয় ইউপি সদস্য হাফিজ উল্লাহ ও গ্রাম পুলিশ আবু তাহের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সদর হাসপাতালে ভর্তি করেন।

শাহেনূরের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে রেফার্ড করা হয়। আগুনে ওই তরুণীর মুখ-হাতসহ শরীরের প্রায় ৪০ ভাগ পুড়ে যায় বলে জানিয়েছেন সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

শাহেনূর চট্টগ্রামের রাউজান উপজেলার সোনাগাজি গ্রামের জাফর আলমের মেয়ে।

জানা গেছে, সালাউদ্দিন স্ত্রী ও দুই সন্তান নিয়ে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নের আইয়ুবনগর এলাকায় শ্বশুরবাড়িতে বসবাস করছেন। সালাউদ্দিন পেশায় রিকশাচালক। তার বাবার নাম মহর আলী। প্রায় দেড় বছর আগে সালাউদ্দিনের সঙ্গে বিয়ে হয়েছিল বলে রোববার (২১ এপ্রিল) সন্ধ্যায় সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জানিয়েছিলেন শাহেনূর। স্ত্রীর স্বীকৃতির দাবিতেই তিনি কমলনগর আসেন বলেও জানান।

কমলনগর থানার ওসি (তদন্ত) আলমগীর হোসেন বলেন, দগ্ধ তরুণী ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তরুণীর অগ্নিদগ্ধের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!