• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

স্থগিত রোববারের ডিপিএল ম্যাচগুলো


স্পোর্টস ডেস্ক মে ৮, ২০১৬, ০৯:০৮ এএম
স্থগিত রোববারের ডিপিএল ম্যাচগুলো

আগামীকাল রোববার প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে তিনটি ম্যাচ হওয়ার কথা ছিল। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আবাহনী লিমিটেড ও লিজেন্ডস অব রুপগঞ্জ, ফতুল্লায় প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব আর বিকেসপিতে প্রাইম ব্যাংক ও কলাবাগান ক্রিকেট একাডেমির ম্যাচ ছিল। কিন্তু অনির্বায কারণবশত এই দিনের ম্যাচগুলো স্থগিত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিডিএমের সদস্য সচিব রকিব হায়দার পাভেল।

শনিবার রাকিব হায়দার পাভেল বলেন, ‘অনিবার্য কারণবশত রোববারের ম্যাচগুলো স্থগিত রাখা হয়েছে। বৃষ্টির কারণে সোমবারও যদি সেগুলো মাঠে না গড়ায়, তাহলে রিজার্ভ ডেতে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।’

প্রসঙ্গত, প্রথম চার রাউন্ড শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে প্রাইম দোলেশ্বর। তাদের সংগ্রহ ৮ পয়েন্ট। মোহামেডানের অবস্থান দ্বিতীয়। মুশফিকুর রহিমের দলের অর্জিত পয়েন্ট সংখ্যা ৬। সমসংখ্যক পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় ও চতুর্থ অবস্থানে রয়েছে যথাক্রমে তামিম ইকবালের আবাহনী ও সাব্বির রহমানের প্রাইম ব্যাংক।

অন্যদিকে  ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব রয়েছে পঞ্চম স্থানে। চার ম্যাচে তাদের পুঁজি পাঁচ পয়েন্ট। সমান পয়েন্ট নিয়ে লিগ টেবিলে লিজেন্ডস অব রুপগঞ্জের অবস্থান ষষ্ঠ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!