• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

স্বতন্ত্র প্রার্থী হয়েই লড়বেন হিরো আলম


বিনোদন প্রতিবেদক নভেম্বর ২৮, ২০১৮, ০১:৪১ পিএম
স্বতন্ত্র প্রার্থী হয়েই লড়বেন হিরো আলম

হিরো আলম

ঢাকা: জাতীয় পার্টি থেকে মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হয়েই লড়বেন হিরো আলম। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন অভিনেতা হিরো আলম। কিন্তু তাকে প্রার্থী করার বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেয়নি দলটি। কিন্তু নির্বাচনে অংশ নিতে দৃঢ়প্রতিজ্ঞ এই অভিনেতা জাতীয় পার্টি থেকে মনোনয়ন না পেলে স্বতন্ত্র প্রার্থী হয়েই লড়বেন বলে জানিয়েছেন।

আজ বুধবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেবেন হিরো আলম। তিনি বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে নির্বাচন করতে চান। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেবেন নন্দীগ্রাম উপজেলা পরিষদের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও শারমিন আকতারের কাছে।

হিরো আলম যে দল থেকে নির্বাচন করতে চান, সেই দল মহাজোটের সঙ্গে নির্বাচন করবে। আসন বণ্টন নিয়ে মহাজোটের প্রধান শরিক আওয়ামী লীগের সঙ্গে দরকষাকষি চলছে জাতীয় পার্টির। যেসব আসন নিয়ে দরকষাকষি করছে জাতীয় পার্টি, তাতে হিরো আলমের নাম নেই। এই তথ্য জানার পরই তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেব নির্বাচন করার কথা জানান।

এদিকে হিরো আলম নির্বাচন করার ঘোষণা দেয়ার পর থেকে তার সম্পর্কে নানা গুঞ্জন শুরু হয়েছে। তার ব্যক্তিগত জীবন নিয়েও নানা কুৎসা রটানো হচ্ছে। তবে এসবের কোনো কিছুতেই বিচলিত নন তিনি। তাকে নির্বাচন থেকে দূরে রাখতেই এসব করা হচ্ছে বলে মনে করেন হিরো আলম।

তিনি বলেন, দেশের মানুষ আমাকে জিরো থেকে হিরো করেছে। আজ মানুষের ভালোবাসার কারণেই আমি এ অবস্থানে এসেছি। আমি যদি এমপি হই, তা হলে মানুষের সেই ভালোবাসার প্রতিদান দিতে কাজ করে যাব।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!