• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

স্বামী-সন্তান ফেলে ভাইপোর সঙ্গে পালিয়ে গেল গৃহবধূ!


নিউজ ডেস্ক জুলাই ৩১, ২০১৯, ১২:২৫ পিএম
স্বামী-সন্তান ফেলে ভাইপোর সঙ্গে পালিয়ে গেল গৃহবধূ!

ঢাকা : ডাক্তারের কাছে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যান এক নারী। তারপর আর বাড়ি ফিরে না আসায় খোঁজ শুরু করেন তার স্বামী। হন্যে হয়ে খোঁজার পরেও না পেয়ে স্বামীর আশঙ্কা ছিল, হয়তো অপহরণ করা হয়েছে তার স্ত্রীকে।

কিন্তু আসল ঘটনা ছিল সম্পূর্ণ ভিন্ন। কাকিমাকে নিয়ে পালিয়েছিল ভাইপো। কাকার এমন অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ভাইপো ও কাকিমাকে উদ্ধার করেছে পুলিশ। ভাইপোর বিরুদ্ধে কাকিমাকে অপহরণের অভিযোগ দায়ের করেছে কাকা। ঘটনাটি ঘটেছে ভারতের হুগলির চণ্ডীতলায়।

কাটোয়ার বাসিন্দা মহাদেব ঘোষ। তার অভিযোগ, ১৩ এপ্রিল ডাক্তার দেখানোর নামে বাড়ি থেকে বেরন তার স্ত্রী পাপিয়া ঘোষ। কাকিমাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় ভাইপো। এরপর আর বাড়ি ফেরেননি স্ত্রী। অনেক খোঁজাখুঁজির পরেও তাদের কোনও সন্ধান পাননি তিনি।

এরপরই পুলিশের দ্বারস্থ হন মহাদেব ঘোষ। কাটোয়া থানায় ভাইপোর বিরুদ্ধে স্ত্রীকে অপহরণের অভিযোগ দায়ের করেন। মহাদেব ঘোষের অভিযোগে ভিত্তিতে হুগলির চণ্ডীতলা থানার কলাছড়া গ্রাম থেকে উদ্ধার করে কাকিমা পাপিয়া ঘোষ ও ভাইপোকে উদ্ধার করে কাটোয়া থানার পুলিশ। এ সময় সৌদীপকে গ্রেফতারও দেখানো হয়। গোপন জবানবন্দি নিতে ওই নারীকে আদালতে পাঠানো হয়।

জানা গেছে, আদালতে ওই নারী জানিয়ে দেন তিনি স্বেচ্ছায় সৌদীপের সঙ্গে ঘর ছেড়েছেন। আর শ্বশুরবাড়ি যেতে চান না। প্রেমিকের সঙ্গেই থাকতে চান। আজ আদালত সৌদীপকে জামিনে মুক্তি দেয়।

ওই নারীর স্বামী মহাদেবের চাচাতো ভাই বাসুদেব ঘোষের ছেলে সৌদীপ। একই এলাকায় বসবাস তাদের। প্রায় দু’বছর ধরেই সৌদীপের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন ওই নারী।

কাটোয়া আদালতে ছয় বছরের ছেলেকে নিয়ে অপেক্ষা করছিলেন ওই নারীর স্বামী। ছাড়া পেলেই স্ত্রীকে সঙ্গে নিয়ে ঘরে ফেরার অপেক্ষায় ছিলেন। তিনি বলেন, ছেলের মুখের দিকে তাকিয়ে আমি সব ভুলে স্ত্রীকে মেনে নিতেও চেয়েছিলাম। কিন্তু সে এখন মোহে পড়ে গেছে। চাচাতো ভাইয়ের সঙ্গে মাকে চলে যেতে দেখে বাবার কোলে বসে কাঁদতে থাকে বছর ছয়েকের ছেলেও।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!