• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

স্বামীর সঙ্গে আবার মিল পুনম পান্ডের


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৯, ২০২০, ০৭:২৭ পিএম
স্বামীর সঙ্গে আবার মিল পুনম পান্ডের

ঢাকা: বিয়ের এক মাসও কাটেনি। তার মধ্যেই স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে থানায় শ্লীলতাহানি এবং শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করেছিলেন পুনম পান্ডে। স্ত্রীর অভিযোগে গ্রেফতারও হয়েছিলেন স্যাম। খবর- আনন্দবাজার পত্রিকা।

হঠাৎ নিজের অবস্থান থেকে ১৮০ ডিগ্রি ঘুরে যান সদ্য বিবাহিত পুনম। যে স্বামীকে জেল অবধি টেনে নিয়ে যাওয়ার সব রকম বন্দোবস্ত করে ফেলেছিলেন, হঠাৎ তার হয়েই কথা বলতে শোনা যাচ্ছে মডেল-অভিনেত্রীকে। দীর্ঘ এক সপ্তাহের কুৎসিত লড়াইয়ের পর মিল হল স্যাম-পুনমের। অন্তত সে রকমই বলছে স্যামের ইনস্টগ্রাম।

রোববার (২৭ সেপ্টেম্বর) স্যাম ইনস্টাগ্রামে তাদের বিয়ের একটি ছবি পোস্ট করেন। তারপর থেকেই তাদের মিল হওয়ার জল্পনা শুরু হয়। সেই জল্পনাতেই সিলমোহর পড়ে যখন পুনম মুখ খোলেন। মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে পুনম জানান, স্বামীর সঙ্গে সব কিছু ঠিক হয়ে যাওয়ায় তিনি ‘ভীষণ খুশি’।

সুর কিছুটা নরম করে পুনম বলেন, তারা নিজেদের সমস্যা মিটিয়ে নেওয়ার চেষ্টা করছেন। অনেকাংশে তা মিটেও গেছে। স্যাম স্ত্রীর সুরে সুর মিলিয়ে বলেন, এই পুরো বিষয়টি ভুল বোঝাবুঝি থেকে সৃষ্টি এবং তা অতিরঞ্জিত করে দেখানো হয়েছে। এখন সব কিছু মিটমাট করে তাই তারা আবার ‘একসঙ্গে’। বিয়ের এক মাসের মধ্যেই যে সমস্যার জন্য তাকে থানার চৌকাঠ পেরোতে হয়েছে, তা এক রকমভাবে ভুলেই গিয়েছেন স্যাম।

পুনমের কথায়, তারা দু’জন দু’জনকে খুবই ভালবাসেন। সহজভাবেই প্রশ্ন রাখেন, কোন বিয়েতে ওঠা-পড়া থাকে না বলুন তো?

স্বাভাবিকভাবেই প্রশ্ন ওঠে, পরিবারের মধ্যস্থতায় কি ফের দু’জনের এক হওয়া?

পুনমের স্পষ্ট উত্তর, পরিবার খুবই গুরুত্বপূর্ণ, কিন্তু আমাদের সমস্যা শুধু মাত্র আমরা দু’জনেই সামলেছি।

দু’বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর বিবাহবন্ধনে আবদ্ধ হন স্যাম এবং পুনম। বিয়ের পর হানিমুনের জন্য গোয়ায় যাওয়ার পর এই বিপত্তি। কিন্তু রাগারাগির মেঘ কাটিয়ে এখন শুধুই ভালবাসার রোদ এই নতুন দম্পতির আকাশে।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!