• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

স্বামীর সঙ্গে মোবাইলে কথা বলার সময় প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ!


নারায়ণগঞ্জ প্রতিনিধি জুন ২৩, ২০১৯, ০৯:৪১ পিএম
স্বামীর সঙ্গে মোবাইলে কথা বলার সময় প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ!

প্রতীক ছবি

নারায়ণগঞ্জ: জেলার সোনারগাঁয়ে এক প্রবাসীর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণের ঘটনা ঘটেছে। উপজেলার সনমান্দি ইউনিয়নের ঈমানেরকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই প্রবাসীর স্ত্রী গৃহবধূ বাদী হয়ে শনিবার (২২ জুন) রাতে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

এরপর পুলিশ শনিবার (২২ জুন) রাতেই অভিযান চালিয়ে আনোয়ার হোসেন নামের এক ধর্ষককে গ্রেপ্তার করেছে। ধর্ষণের সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা উত্তেজিত হয়ে রাতেই অভিযুক্ত ধর্ষকদের বাড়িঘর ভাঙচুর করেছে।

মামলার এজাহার থেকে জানা যায়, উপজেলার সনমান্দি ইউনিয়নের ঈমানেরকান্দি গ্রামে এক প্রবাসীর স্ত্রী বাবার বাড়িতে বসবাস করতেন। তার দেড় বছরের এক সন্তান রয়েছে। শুক্রবার (২১ জুন) রাতে প্রবাস থেকে ওই গৃহবধূর স্বামী মোবাইলে ফোন করলে গৃহবধূ কথা বলার জন্য ফোন নিয়ে ঘরের বাইরে যান। এ সময় আগে থেকে ওতপেতে থাকা একই এলাকার সামমুল হক মিয়ার ছেলে মো. সালাউদ্দিন ও সিরাজুল ইসলামের ছেলে আনোয়ার হোসেন গৃহবধূকে মুখে গামছা পেঁচিয়ে জোরপূর্বক পাশের একটি ক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে তারা।

এদিকে দীর্ঘক্ষণ অতিবাহিত হওয়ার পর গৃহবধূ ঘরে না ফেরায় তার মা তাকে খুঁজতে বের হয়। এসময় গৃহবধূকে না পেয়ে তার মা তাকে ডাকতে ডাকতে বাইরে গেলে মেয়ের চিৎকারের শব্দ পেয়ে এগিয়ে গেলে ধর্ষণকারীরা পালিয়ে যায়।

পরে আহত অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা উত্তেজিত হয়ে অভিযুক্ত ধর্ষকদের বাড়িঘর ভাঙচুর করে। এ ঘটনায় প্রবাসীর স্ত্রী গৃহবধূ বাদী হয়ে শনিবার (২২ জুন) রাতে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন জানান, ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী গৃহবধূ। এ ঘটনায় আনোয়ার নামের এক ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। অপর ধর্ষককে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!