• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

স্মিথের পর বিপিএল ছাড়ছেন ওয়ার্নারও!


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ১৭, ২০১৯, ০৪:৫৪ পিএম
স্মিথের পর বিপিএল ছাড়ছেন ওয়ার্নারও!

ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ঘরোয়া আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল। এই প্রথমবার বিপিএলে খেলতে এসেছেন অস্ট্রেলিয়ান স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার। কিন্তু মাত্র দুই ম্যাচ খেলেই দেশে ফিরে যেতে বাধ্য হয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক। এবার ফিরে যাচ্ছেন তার স্বদেশী ডেভিড ওয়ার্নারও। কনুইয়ের ব্যথার কারণে ২১ জানুয়ারি দেশের উদ্দেশে বিমানে চড়বেন সিলেট সিক্সার্সের অধিনায়ক।  

ডেভিড ওয়ার্নারের অস্ট্রেলিয়ায় ফিরে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। এবারই প্রথম বিপিএলে খেলতে এসেছিলেন ওয়ার্নার। এখন পর্যন্ত ৫ ম্যাচ খেলে ২ জয় ও ৩ পরাজয়ে ষষ্ঠ স্থানে আছে সিলেট। সবকটিতেই খেলেছেন তিনি। দলটিকে নেতৃত্বও দিচ্ছেন অজি ওপেনার। ব্যাট হাতে ছন্দেও ফিরেছেন। এ অবস্থায় বিপিএল ছাড়তে হচ্ছে  এই মারকুটে ব্যাটসম্যান।

ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছেন, ডেভিডের ডান কনুইয়ে কিছু ব্যথা আছে। চলতি মাসের ২১ তারিখ সে অস্ট্রেলিয়া ফিরে আসছে। তবে আশা করা হচ্ছে, ফিরে না আসা পর্যন্ত বিপিএল খেলবে। দেশে ফিরলে তার চিকিৎসা করা হবে। ধারণা করা হচ্ছে, তা থেকে সেরে উঠতে ছয় সপ্তাহ সময় লাগবে।

সামনে ১৮ ও ১৯ তারিখ ম্যাচ রয়েছে সিলেটের। ম্যাচ দুটি খেলতে পারেন ওয়ার্নার। তবে টুর্নামেন্টে দলটির শেষ ৫ ম্যাচে খেলবেন না তিনি, সেটা একরকম নিশ্চিত।

গেল বছরের মার্চে বহুল আলোচিত কেপটাউন টেস্টে বল টেম্পারিং কেলেংকারিতে আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ আছেন ওয়ার্নার। আগামী ২৮ মার্চ তার ওপর থেকে নিষেধাজ্ঞা ওঠে যাবে। এ মুহূর্তে জাতীয় দলে ফিরতে মরিয়া তিনি। চিকিৎসা ও পুনর্বাসন শেষে আসন্ন পাকিস্তানের বিপক্ষে সিরিজে অজি দলে ফিরবেন বলে প্রত্যাশা করা হচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!