• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

স্লোগানে মুখরিত সোহরাওয়ার্দী উদ্যান


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৯, ২০১৯, ০২:৪৪ পিএম
স্লোগানে মুখরিত সোহরাওয়ার্দী উদ্যান

ঢাকা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয় উপলক্ষে আওয়ামী লীগের আয়োজিত ‘বিজয় উৎসব’ শুরু হয়েছে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে।

শনিবার (১৯ জানুয়ারি) সকাল থেকেই সোহরাওয়ার্দী উদ্যানে নেতাকর্মীরা উৎসবের সাজে ভিড় জমিয়েছেন। বেলা ১২টা থেকে শুরু হয়েছে সমাবেশের আনুষ্ঠানিকতা। প্রধানমন্ত্রী মঞ্চে বক্তব্য রাখবেন বেলা আড়াইটায়।

বেলা ১১টায় সমাবেশস্থলের চারপাশের গেট খুলে দেওয়ায় ভেতরে প্রবেশ করেছেন বিপুলসংখ্যক নেতাকর্মী। নেতাকর্মীদের ‘জয় বাংলা’ স্লোগানে মুখরিত হয়ে উঠেছে সোহরাওয়ার্দী উদ্যান।

নির্বাচনের জয়ের পর দলটির নেতা কর্মীদের শোডাউনের প্রথম সুযোগ এটি। এরইমধ্যে রাজধানীর বিভিন্ন জায়গা থেকে নেতাকর্মীরা প্রবেশ করা শুরু করেছেন সোহরাওয়ার্দী উদ্যানে। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠেছে সমাবেশ প্রাঙ্গণের আশেপাশের এলাকা। লালসবুজ টি-শার্ট , ক্যাপ পরে সমাবেশ স্থলে বিজয় উদযাপনে আসছেন নেতাকর্মীরা।

সমাবেশে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সমাবেশে দিক নির্দেশনামূলক বক্তব্য দেবেন। জাতীয় নেতৃবৃন্দও সমাবেশে বক্তব্য দেবেন। এদিকে, সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে দুপুর বারোটায়। সকাল এগারোটায় সমাবেশস্থলে প্রবেশের গেইট খুলে দেওয়া হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!