• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সৎ বাবা, ভালোবাসার মানুষও ছাড়েনি...


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৬, ২০১৮, ১২:৪০ পিএম
সৎ বাবা, ভালোবাসার মানুষও ছাড়েনি...

মডেল পদ্মলক্ষ্মী

ঢাকা: সৎ বাবার হাতে যৌন হেনস্থা, ভালবাসার মানুষের হাতে ধর্ষণ নিয়ে মুখ খুললেন মডেল মডেল পদ্মলক্ষ্মী। মাত্র ১৬ বছর বয়সে নাকি জীবনের সবচেয়ে দুর্বিসহ ঘটনা ঘটে তাঁর সঙ্গে। এত বছর ধরে মুখ বন্ধ করে রেখেছিলেন তিনি। কিন্তু, ৩২ বছর ধরে মুখ বন্ধ করে রাখার পর এবার সেই ঘটনা প্রকাশ্যে আনলেন আমেরিকান মডেল পদ্মলক্ষ্মী।

মার্কিন মডেল তথা সালমন রুশদির প্রাক্তন স্ত্রী পদ্মলক্ষ্মী বলেন, তাঁরা তখন লস এঞ্জেলসের শহরতলি থাকতেন। লস এঞ্জেলসে থাকাকালীন বছর ২৩-এর এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। ওই যুবকের সঙ্গে ডেটিংও শুরু করেন। কিন্তু, বছর ২৩-এর ওই যুবকের সঙ্গে ডেটিং শুরু করার কয়েকদিনের মধ্যেই তাঁকে ধর্ষণ করেন ওই যুবক। কোনও এক নববর্ষের বিকেলে ভালবাসার মানুষের হাতে তাঁকে ধর্ষিত হতে হয় বলে অভিযোগ করেন পদ্মলক্ষী।

শুধু তাই নয়, সৎ বাবার আচরণ নিয়েও এবার মুখ খোলেন পদ্মলক্ষ্মী। তিনি বলেন, মাত্র ৭ বছর বয়স থেকে যৌন হেনস্থার শিকার হতে হয় তাঁকে। মায়ের গরহাজিরায় সৎ বাবা তাঁর শরীরের যে কোনও জায়গায় স্পর্শ করতেন। মা-কে সেই কথা জানাতেই, তাঁকে ভারতে পাঠিয়ে দেওয়া হয়। প্রায় এক বছর ধরে পদ্ম লক্ষ্মীকে ভারতে তাঁর দাদু, ঠাকুমার সঙ্গে থাকতে হয় বলেও জানান আমেরিকার এই মডেল।

মায়ের ব্যবহারে মন খারাপ হলেও, তিনি বুঝতে পেরেছিলেন এইসব বিষয়ে মুখ খুলে কিছু হবে না। যদি কেউ প্রতিবাদ করেন, তাহলে না জেনেই তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়। ঘটনার সত্যতা কেউ কখনও খতিয়ে দেখেন না বলেও অভিযোগ করেন পদ্মলক্ষ্মী।

‘ভার্জিন’ অবস্থায় তাঁকে যেভাবে যৌন হেনস্থার মুখোমুখি হতে হয় এবং ধর্ষিত হতে হয়, তা জানলে এখনও শিউরে ওঠেন। কিন্তু, ভবিষ্যত প্রজন্মকে যাতে কোনওভাবে এইসব ভয়াবহ অভিজ্ঞতার শিকার না হতে হয়, এবার সেই প্রার্থনাই করেন পদ্মলক্ষ্মী।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!