• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

হঠাৎ উত্তপ্ত এফডিসি, বিক্ষোভ পরিচালক সমিতির


বিনোদন প্রতিনিধি অক্টোবর ২৫, ২০১৯, ০২:৫৪ পিএম
হঠাৎ উত্তপ্ত এফডিসি, বিক্ষোভ পরিচালক সমিতির

ঢাকা : আজ সকাল নয়টা থেকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। বৃষ্টি উপেক্ষা করে শিল্পীরা এফডিসিতে ভিড় করছেন।

শুক্রবার (২৫ অক্টোবর) সকাল থেকে শান্তিপূর্ণভাবেই ভোটগ্রহণ চলছিলো। কিন্তু বেলা সাড়ে এগারটার পরে হঠাৎই পরিচালক সমিতির সামনে পরিবেশ উত্তপ্ত হয়ে ওঠে। পরিচালক সমিতির অভিযোগ, তাদের এফডিসিতে ঢুকতে দিতে হবে।

পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম  খোকন অভিযোগ করেন, এফডিসিতে শিল্পী সমিতির  ভোটার বাদে, অন্য কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না। আমাদের দাবি পরিচালক সমিতির সদস্যসহ সব সমিতির কলাকুশলীদের এফডিসিকে প্রবেশ করতে দিতে হবে। এক পর্যায়ে পরিচালক সমিতির উত্তপ্ত পরিবেশ শান্ত করতে সেখানে হাজির হন এফডিসির ব্যবস্থাপনা পরিচালক আবদুল করিম এবং শিল্পী সমিতির বর্তমান সভাপতি ও এবারের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী মিশা সওদাগর।

বদিউল আলম  খোকন তাদের কাছে জানতে চান, আজ এফডিসি কার নিয়ন্ত্রণে। জবাবে আবদুল করিম বলেন, আজ যেহেতু  চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। তাই শিল্পী সমিতির নির্বাচন কমিশন এফডিসি নিয়ন্ত্রণ করছেন। প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চনের নির্দেশে এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

পাল্টা বদিউল আলম খোকন জানান, পরিচালক সমিতি এ সিদ্ধান্ত মানে না। এ সময় মিশা সওদাগর তাকে বোঝানোর চেষ্টা করলে তারা বাক-বিত-ায় জড়িয়ে পড়েন। এর এক পর্যায়ে মিশা সওদাগর ও এফডিসির ব্যবস্থাপনা পরিচালক পরিচালক সমিতি ত্যাগ করলে সমিতির মহাসচিব বদিউল আলম খোকন লোকজন নিয়ে এর প্রতিবাদ জানান। তার নেতৃত্বে এফডিসিতে বিক্ষোভ মিছিল বের করে পরিচালক সমিতি।

উল্লেখ্য, নিমন্ত্রিত মিডিয়াকর্মী ও চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য বাদে আজ অন্য কোনো সমিতির সদস্যদের এফডিসিতে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!