• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

হঠাৎ মুখভর্তি দাড়ির ছবি পোস্ট দিয়ে আলোচনায় সাকিব


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ২৬, ২০১৯, ০৪:৫২ পিএম
হঠাৎ মুখভর্তি দাড়ির ছবি পোস্ট দিয়ে আলোচনায় সাকিব

সাকিব আল হাসান

ঢাকা : মুখভর্তি দাড়ির ছবি ফেসবুকে পোস্ট করে সাকিব আল হাসান লিখেছেন, 'জুম্মা মুবারক'। শুক্রবার বেলা ১১টা ৫০ মিনিটে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে ছবিটি পোস্ট করেন বিশ্বসেরা অলরাউন্ডার। ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে সেটি ভাইরাল হয়ে যায়। ভক্তরা সাকিবের প্রশংসায় পঞ্চমুখ। আবার কেউ তাঁর সমালোচনা করতেও ছাড়েননি। কেউ বলছেন, সাকিবের এমন লুক ভাবাই যায় না। কেউ আবার সবসময় এভাবে দাড়ি রাখার জন্য সাকিবকে অনুরোধও করেছেন।

আলোড়ন বিশ্বাস নামে একজন লিখেছেন,  ‘প্রথমত এটা ফেক দাড়ি কারণ তিন দিন আগের খেলাতেও আপনার দাড়ি ছিল না, ছবিটা জুম করলেই ফেক দাড়ি দেখা যায় ...আর এই দাড়িতে আপনাকে জঘন্য লাগছে। আপনার জীবনের সব থেকে জঘন্য ছবি...।’

আহমেদ মুত্তাকিন নামে একজন লিখেছেন, ‘ভাই থুতনির নিচের আঠাগুলো মুছে নিলে ভালো হতো। আঠায় আঙুলের ছাপ পইড়া গেছে পুরা। আর যেই গাধারা কইতাছে এটা হজ্জের পরের ছবি, ওগোরে কই, হজ্জের পর ওর মাথায় চুল আছিল কট্টুক কট্টুক? মূর্খ বলদগুলা।’ গত বছরের আগস্টে হজ পালনের পর থেকেই দাঁড়ি রাখতে দেখা যায় সাকিবকে। এবার শ্মশ্রুমণ্ডিত সাকিবের দেখা মিলল।

আইপিএলের গত আসরে সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে ১৭ ম্যাচে সাকিব আল হাসান ব্যাট হাতে করেছিলেন ২৩৯ রান। আর বল হাতে ঝুলিতে পুরেছিলেন ১৪টি উইকেট। দল শিরোপা জিতলে অবশ্য ষোলকলাই পূর্ণ হতো সাকিবের। কিন্তু ফাইনালে চেন্নাই সুপার কিংসের কাছে ৮ উইকেটে হারায় তা আর হয়নি।

সাকিবের দুর্দান্ত পারফরম্যন্সের কারণে এবারও তাকে ধরে রেখেছিল হায়দরাবাদ।

এবার তিনি দলেই জায়গা পাচ্ছেন না। ইতোমধ্যে তার দল ১০টি ম্যাচ খেললেও সাকিব মাঠে নেমেছেন মাত্র দুটিতে। আসরের প্রথম ম্যাচে মাঠে নামলেও দলকে জেতাতে পারেননি সাকিব। সর্বশেষ  হায়দরাবাদের ১০ম ম্যাচে আবারও একাদশে সুযোগ পান সাকিব। বল হাতে দারুন পারফরম্যান্স প্রদর্শন করলেও চেন্নাই সুপার কিংসের বিপক্ষে জয় পায়নি হায়দরাবাদ।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এইচএআর

Wordbridge School
Link copied!