• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

হঠাৎ সৃজিতের সঙ্গে কি করছেন মিথিলা?


বিনোদন প্রতিবেদক মার্চ ১৮, ২০১৯, ০১:২২ পিএম
হঠাৎ সৃজিতের সঙ্গে কি করছেন মিথিলা?

অভিনেত্রী মিথিলার সঙ্গে সৃজিত মুখার্জীর সেলফি

ঢাকা: বাংলাদেশের আলোচিত মডেল ও অভিনেত্রী মিথিলার সঙ্গে সৃজিত মুখার্জীর সেলফি। যা ফেসবুক পাতায় ঘুরছে ফিরছে। ঘুরতেই পারে। তবে এই ছবি একটি প্রশ্নেরও জন্ম দেয়। তাহলে কি সৃজিত মুখার্জীর কোন ছবিতে দেখা যাবে বাংলাদেশের এই জনপ্রিয় অভিনেত্রীকে? প্রশ্নের উত্তর পরে জানা যাক।

মিথিলা এখন কলকাতায় অবস্থান করছেন। সেখানে তিনি একটি মিউজিক ভিডিওর শুটিংয়ে অংশ নিচ্ছেন। যার গানে মিউজিক ভিডিওটি হচ্ছে তিনি আর কেউ নন, দুই বাংলার জনপ্রিয় সংগীত শিল্পী অর্ণব। পুরোদমে চলছে তার কাজ।

মিথিলাও যেন মিউজিক ভিডিওটিতে কাজ করতে পেরে যারপরনাই আনন্দিত। যার বহিঃপ্রকাশ তার ফেসবুক ওয়ালে গেলেই পাওয়া যাবে। শুটিংয়ের নানা রকম ছবি তিনি প্রকাশ করছেন।

অনেকের মনে হতে পারে, হয়ত শুটিংয়ের ফাঁকে সৃজিতের সঙ্গে দেখা হয়ে গেছে। তাই মুহূর্তটাকে সেলফির মাধ্যমে ধরে রেখেছেন। এই ভাবনাটা উড়িয়ে দেয়া যায় না। তবে এই মিউজিক ভিডিওতে সৃজিত মুখার্জীর একটি ভূমিকা আছে। না, তিনি পরিচালনা করছেন না। পরিচালনা করছেন একালভ্য চৌধুরী। আর সৃজিত এই মিউজিক ভিডিওটির লাইন প্রোডিউসার। প্রথমবারের মতো তিনি এই কাজটি করছেন।

সৃজিত মুখার্জী বলেন, ‘প্রথমবারের মতো মিউজিক ভিডিওর একটি অংশ হলাম। এক্সিকিউটিভ প্রোডিউসার হিসেবে যুক্ত হলাম। তাও আবার অর্ণবের মতো একজন শিল্পীর মিউজিক ভিডিওটিতে।’

মিউজিক ভিডিওতে আরও অভিনয় করছেন ইন্দ্রাশিষ রায়, অনিন্দ্য চ্যাটার্জী। তবে কবে নাগাদ এটি প্রকাশ পাবে সে বিষয়ে কোন তথ্য দেননি সৃজিত।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!