• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

হত্যা মামলায় ৭ আসামিকে আমৃত্যু কারাদন্ড


মুন্সীগঞ্জ প্রতিনিধি: জানুয়ারি ১৬, ২০২০, ০৫:১৯ পিএম
হত্যা মামলায় ৭ আসামিকে আমৃত্যু কারাদন্ড

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার মোয়াজ্জেম নামের বিকাশ দোকানীকে হত্যা করে দেড় লক্ষ টাকা ছিনিয়ে নেয়া মামলার ঘটনার সাথে জড়িত ৭ জন আসামীকে আমৃত্যু কারাদন্ড দিয়েছে আদালত।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুর ১২ টায় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক হোসনে আরা বেগম এই রায় প্রদান করেন। দন্ড প্রাপ্তরা হলেন, আল আমিন শেখ, শাহজাহান ভূইয়া, খোরশেদ আলম, মাসুদ সরদার, শামীম শেখ, আল মামুন মোল্লা, আ: রাজ্জাক। এদের মধ্যে ৪ জন আসামী আদালতে উপস্থিত ছিলো। বাকী ৩ জন ছিলো পলাতক।

রাষ্ট্র পক্ষের বিজ্ঞ পিপি এ্যাড. আব্দুল মতিন মামলায় রায়ে সন্তোষ প্রকাশ করে বলেন, বিগত ২০১৫ সালে টঙ্গিবাড়ী থানার কুন্ডের বাজার গ্রামে মোয়াজ্জেম নামের একটা ছেলে সে বাড়ীর পাশে বাজারে তার একটি বিকাশের দোকান ছিলো। দোকানে সে পাশাপাশি মেডিসিনও বিক্রি করিত।

সে রাত্রে বাড়ী ফেরার সময় সাথে করে দেড় লক্ষ টাকা নিয়ে যাচ্ছিলো। এই দেড় লক্ষ টাকা নেয়ার জন্য ৭ জন আসামী তাকে নির্মমভাবে হত্যা করে।

আজকে আদালত ওই মামলার রায় দিয়েছে। সকল আসামীকে আমৃত্যু কারাদন্ড দিয়েছে আদালত। এই রায়ে আমরা সন্তুষ্ট। অন্যদিক আসামীপক্ষে আইনজীবি হিসাবে ছিলেন, এ্যাড. মুজিবুর রহমান ও এ্যাড, শ ম হাবিব ।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!